Saturday , 18 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের পথ সভায় গন-জোয়ার

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের পথ সভায় গন-জোয়ার

কবিরুল ইসলাম কবির.ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনী ৫নং হরিপুর সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থী রফিকুল ইসলামের নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে শনিবার বিকেল ৫টায় উপজেলার বটতলী বাজারে নির্বাচনী পথ সভায় ভোটারদের উপস্থিতে গণ-জোয়ারে পরিণত হতে দেখা গেছে।

দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে উপজেলার ৫নং হরিপুর সদর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথ সভা করে নির্বাচনী প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

ভোটাররা বলেন ৫নং হরিপুর সদর ইউনিয়নের উন্নয়ন করতে হলে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করতে হবে। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন হবে। তিনি একজন সৎ মানুষ। তাই তাকে আমরা দলমত নির্বিশেষে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করতে চাই। ইনশাআল্লাহ এবার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম বলেন আমাকে যদি এই ইউনিয়নের জনগন তাদের মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে এই ইউনিয়নের জনগণের কাজ থেকে ভিজিডি, ভিজিএফ, বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃকালিন ভাতাসহ দেওয়ার নাম করে কোন প্রকার অর্থ নেওয়া হবে না। এছাড়া এলাকার রাস্তা-ঘাট,ব্রীজ-কালর্ভাট,ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান এর উন্নয়নে সততার সহিত কাজ করবো।

About todaynews24

Check Also

সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

ফুসফুসের পানি অপসারণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চতুর্থতলায় সিসিইউতে ভর্তি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *