Thursday , 23 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / হরিপুরে মুক্তিযোদ্ধার পরিবারকে মারপিটের অভিযোগ

হরিপুরে মুক্তিযোদ্ধার পরিবারকে মারপিটের অভিযোগ

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের হরিপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলা ও মারপিটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের রহমতপুর সরকার পাড়া গ্রামে।

অভিযোগ সূত্রে জানা যায়, রহমতপুর সরকার পাড়া গ্রামের মৃত মৌলভী গুলমোহাম্মদ সরকারের ছেলে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের আইয়ুব আলী, ফয়জুর রহমান, রিয়াজুল ইসলাম, মাহফুজ, আব্দুর রাজ্জাক, সিরাজুল, মোশারফ এর দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিলো। যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ জানান, ক্রয়কৃত ৪ শতক জমির উপর ঘর করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছি। কিন্তু বিবাদীগণের জুলুম-অত্যাচারে অতিষ্ঠ হয়ে কিছুদিন আগে অন্যত্র জায়গায় ঘরবাড়ি নির্মাণ করে বসবাস করতে থাকি।

২ জানুয়ারি সকাল ৯টার দিকে ১০ জন কামলা নিয়ে আমার ক্রয়কৃত পূর্বের বসতভিটা থেকে মাটি কেটে নতুন ভিটায় আনতে গেলে বিবাদীরা আমার কামলাদের বাধা দেয়। এসময় আমার স্ত্রী প্রতিবাদ করলে উক্ত বিবাদীগণ তাকে মারপিট করে আহত করে। পরে আমার স্ত্রীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করি। বিবাদীগণের বিরুদ্ধে হরিপুর থানা একটি লিখিত অভিযোগ করি।

মারপিটের ঘটনার বিষয়ে জানতে চাইলে বিবাদী আইয়ুব আলী মারপিটের কথা অস্বীকার করে বলেন আমার প্রতিপক্ষ মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আমদের উপর দীর্ঘদিন ধরে মামলা হামলাসহ বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দিয়ে আসছে।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম লিখিত অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন ঘটনাস্থল তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About todaynews24

Check Also

সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

ফুসফুসের পানি অপসারণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চতুর্থতলায় সিসিইউতে ভর্তি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *