Saturday , 18 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / হরিপুরে নবাগত নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও মহিলা সদস্যদের দায়িত্ব গ্রহণ

হরিপুরে নবাগত নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও মহিলা সদস্যদের দায়িত্ব গ্রহণ

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বার ও মহিলা মেম্বারগণ দায়িত্বভার গ্রহণ করেছেন। রবিবার স্ব-স্ব ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেন তারা।

রবিবার সকাল ১১টায় উপজেলার ৫নং হরিপুর সদর ইউনিয়ন পরিষদে নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নব-নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি উপজেলা তথ্যসেবা কর্মকর্তা ও ট্যাগ কর্মকর্তা দিলরুবা ইসলাম, সংশ্লিষ্ট ইউনিয়নের বিদায়ী চেয়ারম্যান আতাউর রহমান মংলা, বিদায়ী ইউপি সদস্য ফজলুল হক, নবাগত সদস্য মুকসেদ আলী ও ইউপি সচিব মিজানুর রহমান প্রমূখ।

এসময় নব-নির্বাচিত এবং বিদায়ী সকল সাধারণ সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য এবং এলাকার গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। পরে ৫নং হরিপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম,সংরক্ষিত ও সাধারণ সদস্যবৃন্দ আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন।

উল্লেখ্য, গত গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে হরিপুর ৬টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিত চেয়ারম্যানরা গত বৃহস্প্রতিবার (২৩ ডিসেম্বর) জেলা প্রসাশনের কার্যালয়ে এবং সোমবার (২৭ ডিসেম্বর) সোমবার সংরক্ষিত ও সাধারণ সদস্যরা হরিপুর উপজেলা পরিষদ হলরুমে শপথ গ্রহণ করেন।

About todaynews24

Check Also

সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

ফুসফুসের পানি অপসারণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চতুর্থতলায় সিসিইউতে ভর্তি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *