Thursday , 28 March 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
সর্বশেষ খবর
Home / জাতীয় / জনপ্রিয়তার শীর্ষে ও গরীব দুঃখী মানুষের আস্থার ঠিাকানা চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম

জনপ্রিয়তার শীর্ষে ও গরীব দুঃখী মানুষের আস্থার ঠিাকানা চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম

কবিরুল ইসলাম কবির, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

আসন্ন ইউপি নির্বাচনে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৫নং হরিপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম এবার জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি গণ-মানুষের নেতা, সমাজসেবক, বিশিষ্ট ব্যবসায়ী, দুঃখী অসহায় মানুষের আস্থার ঠিকানা ও স্বচ্ছ ব্যক্তিত্ব । এবার তাকে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করতে চাই ভোটাররা।

নজরুল ইসলাম চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে সততার সহিত কাজ করার প্রত্যায় ব্যক্ত করেন। তিনি সংশ্লিষ্ট ইউনিয়নের সর্বস্তরের জনগণের সেবার মান আরো বাড়াতে চান, এজন্য সকলের দোয়া ও ভোট কামনা করেছেন। নজরুল ইসলাম স্থানীয় জনগণের বিপদে-আপদে সব সময়ই ছুটে আসেন, উপকার করেন, সাহায্য সহযোগীতা করেন।

চেয়ারম্যান প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, আমি মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নে কাজ করতে চাই। আসন্ন ইউপি নির্বাচনে ৫নং হরিপুর সদর ইউনিয়নের জনগণ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আমি সততার সহিত জনগণের কল্যাণে ও ইউনিয়নের উন্নয়নে কাজ করবো এবং ৫নং হরিপুর সদর ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। তাই ৫নং হরিপুর সদর ইউনিয়নের উন্নয়ন করার লক্ষ্যে অত্র ইউনিয়নের জনগণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান হিসেবে বিজয়ী করতে সকলের দোয়া, সমর্থন ও ভোট চাই।

About todaynews24

Check Also

ফেসবুকে পেঁচা বিক্রির পোস্ট দেখে ক্রেতা সেজে পেঁচাটিকে উদ্ধার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পেঁচা বিক্রির পোস্ট দেখে ক্রেতা সেজে পেঁচাটিকে উদ্ধার করেছে মৌলভীবাজার বন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *