Friday , 17 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / বিনোদন / সিদ্ধার্থ-কিয়ারার রাজকীয় বিয়েতে যা যা ঘটলো!

সিদ্ধার্থ-কিয়ারার রাজকীয় বিয়েতে যা যা ঘটলো!

চুটিয়ে প্রেম করার পর সাতপাকে বাঁধা পরেছেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা কিয়ারা আদভানি। মঙ্গলবার ( ফেব্রুয়ারি) বিকালে রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেলে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তারা। এসময় দুই পরিবারের সদস্য ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন

বরকনের সাজ
বিয়ের আসরে কিয়ারার দেখা মিলল গোলাপি লেহেঙ্গায়। এটি ডিজাইন করেছেন মনীশ মালহোত্রা। সঙ্গে গলায় ভারী হীরে-পান্নার নেকপিস। হাতে লাল নয়, গোলাপি রঙা চূড়া পরতে দেখা যায় পাঞ্জাবি বহুরানিকে। বউকে টেক্কা দিয়েছে সিদ্ধার্থের সাজও। আইভরি শেরওয়ানিতে পাওয়া গেছে তাকে। সাদা ঘোড়ায় চেপে হাজির হন বিয়ের মঞ্চে।

প্রাসাদ গাড়ি
বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল রুমের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সিডিজ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো নামিদামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সবসময় মজুত ছিল এ গাড়িগুলো।

 

অতিথি
দুই পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে শুভ কাজটা সেরে ফেললেন দুজনে। বিয়ের আসরে হাজির ছিলেন করণ জোহর, শহিদ কাপুর, মিরা রাজপুত, জুহি চাওলা, মনীশ মালহোত্রারা। কিয়ারা আদভানি ছেলেবেলার বান্ধবী আম্বানিকন্যা ইশা, তিনিও হাজির ছিলেন বিয়ের অনুষ্ঠানে।

১০০ পদের খাবার
এই রাজকীয় বিয়েতে ১০ দেশের ১০০টির বেশি পদ দিয়ে সাজানো হয় খাবার টেবিল। মেন্যুতে ছিল ইতালিয়ান, চায়নিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানি, পাঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে ছিল জয়সলমেরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু।

সংবর্ধনা
মুম্বাইয়ের পাশাপাশি দিল্লিতেও বউভাতের আয়োজন করবেন সিদ্ধার্থ। ৯ ফেব্রুয়ারি দিল্লিতে অনুষ্ঠান হবে এবং অন্যটি ১২ ফেব্রুয়ারি মুম্বাইতে।

ওটিটিতে বিয়ে অনুষ্ঠান
বলিপাড়ায় জোর চর্চা যে, এই বলিউড জুটির গ্র্যান্ড বিয়ে ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে, অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচার হবে তাদের বিয়ের পুরো অনুষ্ঠান।

 

About todaynews24

Check Also

ভাইরাল গায়িকা’ তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ আস্তে আস্তে কথা বলেন। এটা তার কণ্ঠের ধরণ হয়তো। অন্যদিকে তাহসান খান একটু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *