Friday , 12 July 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / খেলাধুলা / সাকিব আইপিএলে অবিক্রিত

সাকিব আইপিএলে অবিক্রিত

ধারণা করা হচ্ছিল, এবার আইপিএলে ভালো দাম পেতে পারেন সাকিব আল হাসান। কিন্তু নিলামে কোনো দল তাকে কিনতে আগ্রহ দেখায়নি। ফলে অবিক্রিত থেকে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ব্যাঙ্গালুরুতে শুরু হয়েছে আইপিএলের মেগা নিলাম। আজ শনিবার (১২ ফেব্রুয়ারি) প্রথমদিন দ্বিতীয় রাউন্ডে নিলামে সাকিবের নাম উঠে। ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে নিলামের আহ্বান করা হলেও কোনো দল তাকে কিনতে আগ্রহ দেখায়নি।

এছাড়া অবিক্রিত থেকে গেছেন দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার, অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ ও ভারতের অভিজ্ঞ ক্রিকেটার সুরেশ রায়না। তাদেরকে কিনতেও কোনো দল আগ্রহ দেখায়নি।

এর আগে প্রথম রাউন্ডে সর্বোচ্চ ১২ কোটি ২৫ লাখ রুপিতে ভারতীয় ব্যাটার শ্রেয়াস আইয়ারকে কিনে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। দ্বিতীয় সর্বোচ্চ ৯ কোটি ২৫ লাখ রুপিতে দক্ষিণ আফ্রিকার পেসার কাগিসো রাবাদাকে কিনেছে পাঞ্জাব কিংস।

এছাড়া ৮ কোটি ২৫ লাখ রুপিতে পাঞ্জাব কিংসে শিখর ধাওয়ান, ৮ কোটি রুপিতে রাজস্থান রয়্যালসে ট্রেন্ট বোল্ট, ৭ কোটি ২৫ লাখ রুপিতে কলকাতা নাইট রাইডার্স প্যাট কামিন্স, ৭ কোটিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে ফাফ ডু প্লেসিস, ৬ কোটি ৭৫ লাখে লখনউ সুপার জয়ান্টে কুইন্টন ডি কক, ৬ কোটি ২৫ লাখে দিল্লি ক্যাপিটালসে ডেভিড ওয়ার্নার, ৬ কোটি ২৫ লাখে গুজরাট টাইটান্সে মোহাম্মদ শামি ও ৫ কোটি রুপিতে রবীচন্দন অশ্বিনকে কিনে নিয়েছে রাজস্থান রয়্যালস।

About todaynews24

Check Also

ইংল্যান্ড ফুটবল ম্যাচ বয়কট করলো রাশিয়ার সঙ্গে

ইউক্রেনের প্রতি সহমর্মিতার অংশ হিসেবে অদূর ভবিষ্যতে রাশিয়ার বিপক্ষে কোনো ধরনের আন্তর্জাতিক ফুটবল ম্যাচ না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *