Friday , 10 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / বইমেলা ২০২৩ এ অন্যতম আনন্দদায়ক “রসের ব্যাকরণ”

বইমেলা ২০২৩ এ অন্যতম আনন্দদায়ক “রসের ব্যাকরণ”

বইমেলা ২০২৩ এ অন্যতম আনন্দদায়ক বই হতে পারে “রসের ব্যাকরণ”। কমেডি ধাঁচের এ বইটিতে জোকস, ধাঁধা ও অবান্তর প্রশ্ন যুগান্তর উত্তরের পাশাপাশি বাংলা ব্যাকরণের প্রতিটা বিষয়কে অদ্ভুদভাবে মজার ছলে উপস্থাপন করা হয়েছে যা সব বয়সী পাঠক ই লুফে নিচ্ছেন।

 

 

রুপ প্রকাশন ১২৯-১৩০ নম্বর স্টলে দারুণ রকম ব্যস্ত থাকা বইটির লেখক স্ট্যান্ড আপ কমেডিয়ান মিজানুর রহমান ঋজুকে ।কথায় কথায় বললেন “এক ধরনের সুপ্ত বাসনা ছিল যে সব বয়সী মানুষের জন্য দারুন এক রসালো,

 

মজাদার ও অনিন্দ্যসুন্দর বই লিখে উল্টায় ফেলব ভেবে লিখতে বসে নিজেই উল্টায় পরছি নয় বার। এর পরেও নয় ছয় করে যা লিখছি লোকে পাগল বলবে নির্ঘাত ” বলেই এক গাল হেসে উঠলেন।

 

 

স্বপ্ন পাগল ঋজুর প্রথম বইয়ের জন্য শুভকামনা জানিয়েছেন মিরাক্কেল চ্যাম্পিয়ন আবু হেনা রনি, হা শো চ্যাম্পিয়ন সাইফুর রহমান সাইফুল, কমেডিয়ান শাওন মজুমদার, বাংলাদেশ টেলিভিশনের প্রোগ্রাম ম্যানাজার মাহফুজার রহমান রিপন সহ মিডিয়া সেক্টরের আরও অনেকেই। রুপ প্রকাশনের স্বত্বাধিকারী আব্দুল হক বলেন “ফানি বই হিসেবে ভালই সাড়া পাচ্ছি।

 

আমি তো খুবই আশাবাদী রসের ব্যাকরণ নিয়ে”।

About todaynews24

Check Also

সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

ফুসফুসের পানি অপসারণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চতুর্থতলায় সিসিইউতে ভর্তি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *