Thursday , 24 October 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / হরিপুরে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা

হরিপুরে আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রা

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

মহান মুক্তিযুদ্ধে বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ের হরিপুরে শোভাযাত্রা করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার বিকেল ৪টার দিকে হরিপুর উপজেলা আওয়ামী লীগ তাদের দলীয় কার্যালয় থেকে বর্ণাঢ্য আয়োজনে শোভাযাত্রা বের করে। উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি দলীয় কার্যালয়ে শেষ করেন। পরে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পালের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল , অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ন সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল বলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি, উল্লেখ্যযোগ্য উন্নয়নের মধ্যে রয়েছে দেশের সর্ববৃহৎ পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে নির্মাণ, ঢাকা ও চট্রগ্রাম শহরকে যানজট মুক্ত করতে একাধিক ফ্লাইওভার নির্মাণ, মেট্রোরেল মাথা উঁচু করে দাঁড়িয়েছে, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণ ও সারা দেশজুড়ে প্রধান প্রধান সড়কগুলো চার লেনে উন্নতি করা হয়েছে ও কাজ চলমান রয়েছে। এছাড়া কৃষি, খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, নারীর ক্ষমতায়ন, আর্থ-সামাজিক প্রতিটি সূচক ও জরিপে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণেই দক্ষতার সাথে মহামারি করোনা মোকাবেলা করা সম্ভব হচ্ছে এবং বিশ্বের বহু বড় বড় দেশকে পেছনে ফেলে বাংলাদেশ প্রথম সারির দেশ হিসেবে কোভিড-১৯ এর টিকপ্রাপ্তি নিশ্চিত করেছে।

About todaynews24

Check Also

ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচন স্থগিত

হাইকোর্টের আদেশে জাতীয় সংসদের ঝিনাইদহ-১ শূন্য আসনের উপ-নির্বাচন স্থগিত করা হয়েছে । সোমবার (৬ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *