Thursday , 11 July 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / বিনোদন / এস এস সি ৯৭ স্বাধীন গ্রুপের মহা মিলন মেলা ।

এস এস সি ৯৭ স্বাধীন গ্রুপের মহা মিলন মেলা ।

প্রিয়াংকা স্যুটিং স্পষ্টে গত ১০ ডিসেম্বর এস এস সি ৯৭ ও এইচ এস সি ৯৯ স্বাধীন গ্রুপের  প্রায় ১৫০০ বন্ধুর মহা মিলন মেলা অনুষ্ঠিত হয়, বেশ উৎসব মুখরিত পরিবেশের মধ্য দিয়ে ৯৭ বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়।

সারাদেশ থেকে আগত  বন্ধুদের আগমনে এই মিলন মেলা সকালের কুয়াশা ভেদ করতেই পায় পূর্ণতা। সকালের মিষ্টি রোদে পুরো প্রাঙ্গণ পায় নব উদ্যোম।

সকালের নাস্তার পরই শুরু হয় মজার মজার খেলা। যেখানে অংশ নেয় ডাক্তার, উকিল, পুলিশ, সাংবাদিকসহ সব শ্রেণি-পেশার বন্ধুরা ও তাদের পরিবার। এ মিলন মেলার মূল আকর্ষন স্বাধীনের থিম্ সংগীত লিখেছে জীবন মাহমুদ ও গানটা গেয়েছে জহির জয় ।

কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়, এরপর গান পরিবেশন করেন মাকসুদ,জহির জয়, বাউল সাহিন, লিজু বাউলা, মেজবাহ, নিলয়, হাসিন, ক্লোজ আপ তারকা পূন্য, শারমিন শিলা ও বেল্লাল খান সহ আরো অনেকে এবং নৃত্য পরিবেশন করেন তাহিয়া, টাপুর টুপুর।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ৯৭’র বন্ধু তাজুল ইসলাম তন্ময়, লিয়া, বনি এবং সাম্স আলদিন সুমন, এছাড়াও ছিল কেক কাটা , ফানুস উড়ানো ও আতশ বাজি।

সুপার স্টার হিরো ডি এ তায়েব তার পরিবার নিয়ে এসেছিলেন স্বাধীন গ্রুপের মহা মিলন মেলা,তিনি ৯৭ এর  বন্ধুদের সাথে বেশ কিছু সময় গল্প ও সেলফিতে ব্যাস্ত ছিলেন।

স্বাধীনের ক্রিয়েটর এডমিন তানভির মাসুম দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত সকল বন্ধু দের কে অভিনন্দন জানিয়ে বলেন, বন্ধুদের ভালোবাসায় আমরা মুগ্ধ, এসএসসি-৯৭ এবং এইচএসসি-৯৯ স্বাধীনের বন্ধুরা গড়ে তুলেছে বন্ধুত্বের মিলনবন্ধন। আর সেই বন্ধুত্বের ডাকে সারা দিতেই দেশ-বিদেশের নানা প্রান্ত থেকে সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ব্যবহার করে একত্র হয়েছেন প্রায় দেড় হাজার বন্ধু ।

 

আমীর আল ইসলাম জনি বলেন, এই গ্রুপ হাসি-আনন্দের পাশাপাশি এমন একটি প্ল্যাটফর্ম হিসেবে সবার জন্য কাজ করবে যেখানে যেকোনও ধরনের সহযোগিতা এবং গঠনমূলক ও সমাজসেবামূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে একটি মাইলফলক তৈরি করবে।

মন্জুরুল ইসলাম বনি বলেন- বর্তমানে গ্রুপে তানভির মাসুম, এস আই রশীদ, তাজুল ইসলাম তন্ময়,আতাহার উদ্দিন সোহান,আমীর আল ইসলাম জনি, দেলোয়ার হোসেন,গোলাপ, আফরিন, সালাউদ্দিন তন্ময়, জনি ,সাইফুল ইসলাম সহ যারা এডমিন   ও মডারেটর  রয়েছেন তারা গ্রুপের বিভিন্ন দিক নিয়ে সকলের সার্বিক সহযোগিতায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আগামীতে আরও বড় পরিসরে মিলনমেলার পাশাপাশি অন্যান্য সামাজিক অনুষ্ঠানের আয়োজনের পরিকল্পনার কথা জানালেন গ্রুপের অ্যাডমিনরা।

 

About todaynews24

Check Also

ভাইরাল গায়িকা’ তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ আস্তে আস্তে কথা বলেন। এটা তার কণ্ঠের ধরণ হয়তো। অন্যদিকে তাহসান খান একটু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *