Sunday , 19 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / রাণীশংকৈলে ১শ ১১ বোতল ফেনসিডিল সহ ব্যবসায়ী আটক

রাণীশংকৈলে ১শ ১১ বোতল ফেনসিডিল সহ ব্যবসায়ী আটক

কবিরুল ইসলাম কবির, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলায় নৈশ কোচ থেকে ১শ ১১বোতল ফেনসিডিল সহ মশিবুর রহমান (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি।

মঙ্গলবার(২৬ অক্টোবর) রাতে উপজেলার নেকমরদ হাইওয়ে ফিলিং স্টেশনের সামনে নৈশ্য কোচে অভিযান করে ওই ব্যবসায়ীকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের এসআই নবিউল। গ্রেফতারকৃত মশিবুর রহমান হরিপুর উপজেলার মারাধার গেদুরা গ্রামের শুকুরদির ছেলে।

ডিবি পুলিশের এসআই নবিউল বলেন, সন্ধ্যায় রাণীশংকৈল থেকে ছেড়ে আসা ঢাকা গামী পাটগ্রাম এক্সপ্রেস নামে একটি নৈশ কোচে গোপন সংবাদের ভিত্তিতে নেকমরদ হাইওয়ে ফিলিং স্টেনের সামনে অভিযান পরিচালনা করা হয়। এই অভিযানে একজন মাদক ব্যবসয়ী কোচের ভিতর থেকে আটক করা হয়। তার কাছ থেকে একটি মোবাইলফোন ও ঢাকাগামী পাটগ্রাম এক্সপ্রেস নামে নৈশকোচের একটি টিকিট জব্দ করা হয়। এসময় তার হাতে সাদা রংয়ের বস্তায় থেকে ১১১ বোতল মাদক দ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়। সে এই মাদক বিক্রির জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। এ ঘটনায় রাণীশংকৈল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়।

রাণীশংকৈল থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এবিষয়ে রাণীশংকৈল থানায় মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়।

About todaynews24

Check Also

সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

ফুসফুসের পানি অপসারণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চতুর্থতলায় সিসিইউতে ভর্তি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *