Thursday , 28 March 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
সর্বশেষ খবর
Home / বিনোদন / জেমস জানালেন দীর্ঘ দিন নতুন গান না করার কারণ

জেমস জানালেন দীর্ঘ দিন নতুন গান না করার কারণ

চাঁদরাতে মাহফুজ আনাম জেমসের গান আসছে। এটা ইতোমধ্যে সকলেই জেনে গেছেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ কৌতূহলের সৃষ্টি হয়েছে। দীর্ঘ সময় পর জেমসের গান মানে তপ্ত মরুভূমিতে আকস্মিক নেমে আসা বৃষ্টি।

প্রায় এক যুগ পর নতুন একক গান নিয়ে আসছেন নগরবাউলের রকস্টার মাহফুজ আনাম জেমস বসুন্ধরা ডিজিটাল থেকে তার নতুন গানটি আসছে এবারের চাঁদ রাতে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে বসুন্ধরা ডিজিটালের সঙ্গে জেমসের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে সেখানে দীর্ঘদিন পর নতুন গান নিয়ে আসার কারণ জানিয়েছেন জেমস 

 

এ বিষয়ে জেমস জানান, নতুন গান প্রকাশের জন্য প্লাটফর্মগুলোর ‘অ্যাপ্রোচ’ বড় ব্যাপার। বসুন্ধরার অ্যাপ্রোচটা ভালো লেগেছে। তারা আমাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছে। আর স্বাধীনতা একজন শিল্পীর জন্য বড় সুযোগ বলে আমি মনে করি। এসব কারণেই দীর্ঘদিন পর নতুন গান নিয়ে আসছি।

এসময় জেমস জানান, সামনে আরও নতুন নতুন গান শ্রোতারা পাবেন। সিঙ্গেল হিসেবে প্রথমে প্রকাশিত হবে, পরবর্তীতে হয়তো গানগুলো অ্যালবাম হিসেবে প্রকাশিত হবে।

দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য- ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমনি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।

About todaynews24

Check Also

দুর্দম স্মার্ট ঈদ উৎসবের জমকালো আয়োজন

গতকাল অনুষ্ঠিত হলো  দুর্দম স্মার্ট ঈদ উৎসবের জমকালো আয়োজন,   এস এস সি ৯৭ ও এইচ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *