Thursday , 9 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / বিনোদন / জানা গেল হিরো আলমের বার্ষিক আয় ও সম্পদ বিবরণী

জানা গেল হিরো আলমের বার্ষিক আয় ও সম্পদ বিবরণী

আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের বার্ষিক আয় ও সম্পদ খুব একটা বাড়েনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হিসেবে অংশ নিতে দাখিল করা হলফনামা থেকে এ তথ্য জানা গেছে।

হলফনামা অনুসারে গত ১১ মাসের ব্যবধানে তার আয় বেড়েছে মাত্র ২২ হাজার টাকা। তার বার্ষিক আয় দেখানো হয়েছে ২ লাখ ৮০ হাজার টাকা। এর মধ্যে কৃষিজমি থেকে ৬ হাজার এবং মিডিয়া ব্যবসা থেকে বাকি টাকা আসে। ব্যাংকে জমা আছে ৩০ হাজার টাকা।

যেখানে আরও বলা হয়, তার স্ত্রীর নামে রয়েছে ১০ ভরি স্বর্ণালংকার। আছে ৫৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র। সব মিলিয়ে গত ১১ মাসে মিডিয়া ব্যবসা থেকে তার আয় বেড়েছে ২২ হাজার টাকা। তবে উপনির্বাচনে গাড়ির কথা উল্লেখ করলেও এবারের হলফনামায় গাড়ির ব্যাপারে কোনো তথ্য নেই। এ ছাড়াও তার কোনো ঋণ নেই এবং একটি মামলা ছিল সেটিও নিষ্পত্তি হয়েছে বলে জানা গেছে।

চলতি বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে হিরো আলম আওয়ামী লীগ-সমর্থিত জাসদের প্রার্থী একেএম রেজাউল করিমের কাছে হারেন। ঠিক ১১ মাস পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে আবারও প্রার্থী হয়েছেন হিরো আলম।

 

উল্লেখ্য, রোববার (ডিসেম্বর ৩) দুপুরে বগুড়া-৪ আসনে মনোনয়নপত্র যথাযথভাবে পূরণ না করার কারণে হিরো আলমের মনোনয়ন বাতিল করা হয়। মঙ্গলবার (৫ ডিসেম্বর) মনোনয়ন ফিরে পেতে আপিল করবেন তিনি।

 

About Editor Todaynews24

Check Also

ভাইরাল গায়িকা’ তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ আস্তে আস্তে কথা বলেন। এটা তার কণ্ঠের ধরণ হয়তো। অন্যদিকে তাহসান খান একটু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *