Friday , 17 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / ছাত্রলীগ নেতা ফরহাদ তালুকদারের ঈদ উপহার বিতরণ

ছাত্রলীগ নেতা ফরহাদ তালুকদারের ঈদ উপহার বিতরণ

পবিত্র মাহে রমজান পেরিয়ে সমস্ত মুসলিম উম্মার জন্য অপেক্ষা করছে ঈদ । এই ঈদকে ঘিরে মুসলমান উচ্চবিত্ত ও মধ্যবতী পরিবারের মাঝে নানান আয়োজন দেখা যায়। কিন্তু পথে ঘাটে হাজারো লোকালয়ের মাঝে বহু অসহায় মানুষ আছে, যাদের দু’বেলা দু’মুঠো খাবার জোটে না।

এই ঈদে তাদের পাশে দাঁড়িয়েছে পিরোজপুর জেলা ছাত্রলীগ। প্রথম রোজা থেকে শুরু করে মাসব্যাপী দেশব্যাপী সেহেরী ও ইফতার বিতরণের কর্মসূচি হাতে নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। এদিকে তরুণ ও মেধাবী ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে বিভিন্ন সময় মানব সেবামূলক কার্যক্রম করতে দেখা যায় মানবিক ছাত্র নেতা ফরহাদ হোসেন তালুকদারকে।

পিরোজপুরের কাউখালিতে নিজ বাসায় গরীব অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই দুধ ও চিনি তুলে দিয়ে ছাত্রলীগের ঐতিহ্য ও সুনাম অক্ষুণ্ণ রেখেছে মানবিক ছাত্রলীগ নেত ফরহাদ হোসেন তালুকদার।

ঈদ উপহার বিতরণ সম্পর্কে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি এই প্রতিবেদককে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কর্ণধার, ঢাকা বিশ্ববিদ্যালয় সবুজ চত্বর থেকে বেড়ে ওঠা ছাত্র নেতৃত্ব, সারা বাংলার ছাত্র সমাজের অহংকার, দেশরত্ন শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিষ্কার বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশে আমরা সেহেরি ও ইফতার বিতরণ কর্মসূচি সহ ঈদ উপহার বিতরণ হাতে নিয়েছি।

ফরহাদ আরও বলেন, আমার ছাত্রলীগের কর্মীরা সবসময় মানবিক কাজ করে থাকি। আমি অতীতেও কম্বল বিতরণ, হুইলচেয়ার ও নগদ অর্থ প্রদান সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম করেছি। ঈদ যেহেতু আমাদের সবচেয়ে বড় উৎসব তাই ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেয়ার জন্য আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। ঈদের দিনও এতিম-অসহায় পথশিশুদের পাশে দাঁড়াবো, ইনশাআল্লাহ।

বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিবাবক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা,বাংদেশ ছাত্রলীগের সোনালী অর্জন সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশস্ত ব্যাক্তি মাগুরার গণমানুষের নেতা জনাব সাইফুজ্জামান শিখর এমপি ও পিরোজপুর জেলা পরিষদের প্রশাসক জননেতা জনাব মহিউদ্দিন মহারাজ ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আওলাদ খান ভাইয়ের জন্য দেশবাসীর নিকট দোয়া ও তাদের পরিবারের সুস্থতা কামনা করছি।

About todaynews24

Check Also

সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

ফুসফুসের পানি অপসারণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চতুর্থতলায় সিসিইউতে ভর্তি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *