Wednesday , 17 April 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
সর্বশেষ খবর
Home / জাতীয় / ২নং আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইসমাঈল হোসেনের গণসংযোগ

২নং আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইসমাঈল হোসেনের গণসংযোগ

কবিরুল ইসলাম কবির, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ২নং আমগাঁও ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসমাঈল হোসেন দলমত নির্বিশেষে দিনরাত ব্যাপক গণসংযোগ চালিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ছুটে চলেছে ৷

সরেজমিনে গিয়ে দেখা যায়,আমগাঁও ইউনিয়নের ঠাঁকিঠুকি, মশাঁলডাঙ্গী, খামার ও যাদুরানী বাজারসহ বিভিন্ন এলাকায় পায়ে হেঁটে হেঁটে ভোটারদের সাথে কুশল বিনিময় করে ভোট ভিক্ষা চাইছে।

২নং আমগাঁও ইউনিয়নের ভোটাররা বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসমাঈল হোসেন এর আগে তিনি তিন তিনবার এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করার সময় ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো তাকে আমরা ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করতে চাই। ইনশাআল্লাহ তিনি এবারও দলমত নির্বিশেষে সবার ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হবে।

চেয়ারম্যান প্রার্থী ইসমাঈল হোসেন বলেন এই ইউনিয়নের জনগণ দলমত নির্বিশেষে আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে তিনবার চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি অত্র ইউনিয়নের জন-সাধারণের সুখে-দুঃখে পাশে থেকেই সেবা দিয়েছি ও ইউনিয়নের উন্নয়নে কাজ করেছি। আমি নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নয়, সব সময় এলাকার জনগণের উন্নয়নে কাজ করেছি তাই আমাকে ২নং আমগাঁও ইউনিয়নের ভোটাররা দলমত নির্বিশেষে আবারো চেয়ারম্যান নির্বাচিত করবে আমি আশ্বাবাদী।

About todaynews24

Check Also

ফেসবুকে পেঁচা বিক্রির পোস্ট দেখে ক্রেতা সেজে পেঁচাটিকে উদ্ধার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পেঁচা বিক্রির পোস্ট দেখে ক্রেতা সেজে পেঁচাটিকে উদ্ধার করেছে মৌলভীবাজার বন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *