Saturday , 13 July 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / হরিপুরে ডাঙ্গীপাড়া ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী হাফিজ উদ্দীন

হরিপুরে ডাঙ্গীপাড়া ইউনিয়নের জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী হাফিজ উদ্দীন

স্টাফ রিপোর্টার||

আসন্ন ইউপি নির্বাচনে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৪নং  ডাঙ্গীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাফিজ উদ্দীন এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। তিনি গণ-মানুষের নেতা, দুঃখী অসহায় মানুষের আস্থার ঠিকানা ও স্বচ্ছ ব্যক্তিত্ব । আসন্ন ইউপি নির্বাচনে ভোটাররা এবার তাকে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করতে চাই ।

হাফিজ উদ্দীন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে সততার সহিত কাজ করার প্রত্যায় ব্যক্ত করেন। তিনি সংশ্লিষ্ট ইউনিয়নের সর্বস্তরের জনগণের সেবার মান আরো বাড়াতে চান, এজন্য সকলের দোয়া ও ভোট কামনা করেছেন। স্থানীয় জনগণের বিপদে-আপদে সব সময়ই ছুটে আসেন, উপকার করেন, সাহায্য সহযোগীতা করেন।

ইউপি চেয়ারম্যান প্রার্থী হাফিজ উদ্দীন বলেন, আমি মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নে কাজ করতে চাই। আসন্ন ইউপি নির্বাচনে ৪ নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের জনগণ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে আমি সততার সহিত জনগণের কল্যাণে ও ইউনিয়নের উন্নয়নে কাজ করবো ও ডাঙ্গীপাড়া ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

ইউনিয়নের উন্নয়ন করার লক্ষ্যে অত্র ইউনিয়নের জনগণ তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান হিসেবে বিজয়ী করতে সকলের দোয়া, সমর্থন ও ভোট চাই।

About todaynews24

Check Also

ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচন স্থগিত

হাইকোর্টের আদেশে জাতীয় সংসদের ঝিনাইদহ-১ শূন্য আসনের উপ-নির্বাচন স্থগিত করা হয়েছে । সোমবার (৬ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *