Thursday , 23 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / কাউখালীর চিরাপাড়া ইউপি নির্বাচনে নৌকার অফিস ভাংচুর ও সর্মথকদের হামলা করায় প্রতিবাদ সভা

কাউখালীর চিরাপাড়া ইউপি নির্বাচনে নৌকার অফিস ভাংচুর ও সর্মথকদের হামলা করায় প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার :

পিরোজপুরের কাউখালী উপজেলার চিরাপাড়া পারসাতুরিয়া ইউপি নির্বাচনে নৌকার মার্কার অফিস ভাংচুর ও সর্মথকদের উপর হামলার প্রতিবাদে রবিবার সন্ধ্যায় চিরাপাড়ায় নৌকার নির্বাচনী অফিসের সম্মুখে মতবিনিময় ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

সভায় চিরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাগীর আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আব্দুস শহীদ, সহ সভাপতি ও চিরাপাড়া ইউপির নৌকার চেয়ারম্যান প্রার্থী মাহমুদ খান খোকন, সহ সভাপতি কামরুজ্জামান মিঠু, সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান তালুকদার পল্টন, যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহাজাদী শাহীন রেবেকা চৈতী, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মৃদুল আহম্মেদ সুমন, উপজেলা ছাত্রলীগে সাবেক সাধারন সম্পাদক পলাশ সিকদার, চিরাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রাকিব উদ্দীন পাবেল প্রমুখ। এসময় আওয়ামীলীগ এর সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মোঃ সোহাগ তালুকদার। সভায় বক্তারা নৌকার অফিস ভাংচুর, সমর্থকদের উপর হামলার তীব্র নিন্দা জানান ও দ্রুত বাকী আসামীদের গ্রেফতারের দাবী জানান।

এসময় উপস্থিত সকলকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২৮ নভেম্বর পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বর্তমান চেয়ারম্যান মোঃ মাহমুদ খান খোকনকে বিপুল ভোটে জয়যুক্ত করতে আহবান জানান।

About todaynews24

Check Also

সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

ফুসফুসের পানি অপসারণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চতুর্থতলায় সিসিইউতে ভর্তি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *