Friday , 12 July 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / বিনোদন / অস্কারের মঞ্চে উপস্থাপককে চড়, স্ত্রীকে নিয়ে রসিকতা,

অস্কারের মঞ্চে উপস্থাপককে চড়, স্ত্রীকে নিয়ে রসিকতা,

লিউডের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনে চলছে ৯৪তম একাডেমি অ্যাওয়ার্ডস অস্কার। বাংলাদেশ সময় ভোর ৬টায় লালগালিচার ওপর দিয়ে হেঁটে তারকাদের প্রবেশের মাধ্যমে শুরু হয় আয়োজনটি। তবে একাডেমি পুরস্কারের এবারের মঞ্চ কাঁপিয়ে দিল একটি চড়!    

চলচ্চিত্র জগতের সবচেয়ে সম্মানজনক পুরস্কার অস্কার বিতরণ অনুষ্ঠান মঞ্চে উঠে অভিনেতা ও উপস্থাপক ক্রিস রকের গালে চড় কষিয়ে দিলেন আরেক অভিনেতা উইল স্মিথ। ঘটনার ভিডিও রীতিমতো টুইটারে ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে, অতিথিদের নিয়ে রসিকতায় মেতেছিলেন উপস্থাপক। রসিকতার ছলে এক পর্যায়ে উইল স্মিথের স্ত্রী জেডা স্মিথ প্রসঙ্গে একটি মন্তব্য করেন ক্রিস রক। তিনি বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জেডা। এতেই রেগে যান উইল স্মিথ। চেয়ার ছেড়ে সোজা মঞ্চে উঠে কষিয়ে এক চড় মেরে বসেন উপস্থাপককে। ঘটনার আকস্মিকতায় সবাই হতবাক হয়ে যান। যদিও শুরুতে অনেকেই ভেবেছিলেন, এটি অনুষ্ঠানেরই একটি অংশ। কিন্তু স্মিথের রাগত স্বরে ক্রিস রককে কঠিন সব কথা বলায় সকলের ভুল ভাঙে। নিজের আসনে ফিরে চিৎকার করে স্মিথ বলতে থাকেন, তোমার (নোংরা) কথা থেকে আমার স্ত্রীকে দূরে রাখো!

‘জি আই জেন’ ছবিতে জেডার অভিনয়ের প্রসঙ্গে কেন এতো রেগে গেলেন উইল স্মিথ সেটাই ভাবছেন তো? মূলত ওই ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই ছবিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে ডেজার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি স্টাইলের কারণে নয়। তিনি অ্যালোপেশিয়া নামক রোগে আক্রান্ত। সেই কারণেই তার মাথায় চুল নেই। অসুস্থ স্ত্রীকে জড়িয়ে এমন রসিকতা মেনে নিতে পারেননি উইল।

ঘটনার পরে উইল ‘কিং রিচার্ড’ ছবির জন্য সেরা অভিনেতার অস্কার পান। আমেরিকার টেনিস তারকা দুই বোন ভিনাস এবং সেরিনা ইউলিয়ামসের বাবার ভূমিকার ওই ছবিতে অভিনয় করেছেন স্মিথ। পুরস্কার পেয়ে তিনি বলেন, ‘‘যে ভাবে ভিনাস-সেরিনার বাবা তাদের এবং তাদের পরিবারকে আগলে রেখেছিলেন, তা প্রত্যেক মানুষের কর্তব্য। আমি এটা শিখেছি।’’ অনেকেরই ধারনা, স্ত্রীকে ‘আগলে রাখার’ দিকেই ইঙ্গিত করেছেন স্মিথ।

তিনি মানুষকে ভালবাসায় বিশ্বাস করেন বলেও তার বক্তব্যে বলেন স্মিথ। ওই ঘটনার জন্য পরে সঞ্চালক ক্রিস রকের কাছে ক্ষমাও চান অস্কারজয়ী অভিনেতা।

About todaynews24

Check Also

ভাইরাল গায়িকা’ তাসনিয়া ফারিণ

তাসনিয়া ফারিণ আস্তে আস্তে কথা বলেন। এটা তার কণ্ঠের ধরণ হয়তো। অন্যদিকে তাহসান খান একটু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *