Thursday , 24 October 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / হরিপুরে ইউপি নির্বাচন উপলক্ষ্যে বিশেষ আইনশৃঙ্খলা সভা

হরিপুরে ইউপি নির্বাচন উপলক্ষ্যে বিশেষ আইনশৃঙ্খলা সভা

কবিরুল ইসলাম কবির ঠাকুরগাঁও প্রতিরিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ  নির্বাচন নিরপক্ষ, গ্রহণযোগ্য ও সুষ্ঠ করার লক্ষ্যে বিশেষ আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ নভেম্বর) বিকাল ৩টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে  বিশেষ আইনশৃঙ্খলা সভায় উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার আব্দুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলার নবাগত জেলা প্রশাসক মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর আলম, হরিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল, জেলা নির্বাচন অফিসার শফিকুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ১নং গেদুড়া ও ২নং আমগাঁও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রাইহানুল ইসলাম মিয়া, হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল, উপজেলা পরিষদ ভাইস য়োরম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, মহিলা ভাইস চেয়ারম্যান মোতাহারা পারভীন সুমি, ,উপজেলা দূর্নীতি দমন কমিশনের সভাপতি বুলবুল তালুকদারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বিজিবি ও সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নে ১১ নভেম্বর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে উপজেলার আইনশৃঙ্খলা সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে অতিথিরা দিকনির্দেশনামূলক বক্তব্য দেওয়া হয়।

About todaynews24

Check Also

ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচন স্থগিত

হাইকোর্টের আদেশে জাতীয় সংসদের ঝিনাইদহ-১ শূন্য আসনের উপ-নির্বাচন স্থগিত করা হয়েছে । সোমবার (৬ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *