Thursday , 23 May 2024 [bangla_day] , [english_date], [bangla_date]
Home / জাতীয় / কাউখালীতে ইউপি নির্বাচনে নৌকার বিপরীতে (বিদ্রোহী প্রার্থী হিসাবে) আ’লীগের দুই সাংগঠনিক সম্পাদকের মনোনয়ন দাখিল

কাউখালীতে ইউপি নির্বাচনে নৌকার বিপরীতে (বিদ্রোহী প্রার্থী হিসাবে) আ’লীগের দুই সাংগঠনিক সম্পাদকের মনোনয়ন দাখিল

পিরোজপুর রিপোর্টারঃ

পিরোজপুরের কাউখালী উপজেলায় আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে তৃতীয় দফার ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার ৪ নং চিরাপাড়া পারসাতুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থীর বিপক্ষে (বিদ্রোহী প্রার্থী হিসাবে) মনোনয়নপত্র দাখিল করেছেন কাউখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন বাবলু জমাদ্দার এবং লাইকুজ্জামান মিন্টু তালুকদার।

এবারের নির্বাচনে আওয়ামীলীগ থেকে পুনরায় মনোনয়ন দেওয়া হয়েছে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও সভাপতি, স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক এবং আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং বর্তমান চেয়ারম্যান মোঃ মাহমুদ খান খোকনকে এর আগেও ২০১৬ সালের ইউপি নির্বাচনে নৌকা মার্কা দেয়া হয় এবং বিপুল ভোটে বিজয়ী হয়।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান তালুকদার পল্টন বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখের পরে দল থেকে বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া হবে।

About todaynews24

Check Also

সিসিইউতে ভর্তি খালেদা জিয়া

ফুসফুসের পানি অপসারণের জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের চতুর্থতলায় সিসিইউতে ভর্তি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *