শনিবার , ২৩ মার্চ ২০১৯ শনিবার , ২৩শে মার্চ, ২০১৯ ইং, ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
Home / আজকের রাশিফল

আজকের রাশিফল

মেষ

গান বাজনায় আগ্রহ বৃদ্ধি । পড়াশুনার জন্য মনে ভয়ভাব । স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারনে বিবাদ । ব্যবসার দিকে কোনও ঋণ গ্রহণ হতে পারে । সম্পত্তি কেনা বেচার ভাল দিন।

বৃষ

আজ আপনার দ্বারা ওপর কেউ আঘাত পেতে পারে । ব্যবসা বাড়তি লাভের জন্য মনে আনন্দ । চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে । ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে।

মিথুন

আজ কোনও নতুন কাজের জন্য মনে ভীতিসঞ্চার হতে পারে । ব্যবসার দিকে সময় ভাল নয় । ভাল কাজের দিকে বাধা । পড়াশুনার জন্য সুযোগ মিলতে পারে । মাথার যন্ত্রনা বৃদ্ধি।

কর্কট

পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে, কোনও উপহার পেতে পারেন আজ । শরীরের দিকে কোনও কষ্ট বাড়তে পারে । স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি । বাড়তি কোনও খরচ হতে পারে।

সিংহ

আজ রাগের মাত্রা বাড়তে পারে । প্রেমের জন্য বাড়িতে বিবাদ । ব্যবসার দিকে ভাল ফল পাবেন না । চাকুরীর স্থানে কাজের চাপ বৃদ্ধি । পিতার শরীর নিয়ে চিন্তা ও খরচ।

কন্যা

নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ । শরীরে দিকে নজর দিন শরীর খারাপের সম্ভাবনা। পিতার সঙ্গে কোনও ব্যবসার আলোচনা । বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ।

তুলা

ভাল কাজ করে আজ সুনাম পেতে পারেন । নতুন কোনও বন্ধু পেতে পারেন । ব্যবসার দিকে কাজের চাপ বাড়তে পারে । প্রেমের জন্য কোনও অশান্তি বৃদ্ধি । অসৎ লোক থেকে সাবধান।

বৃশ্চিক

বৃশ্চিক – রোগ থেকে মুক্তি লাভ । কোনও অপরিচিত ব্যক্তি থেকে সাবধান । ব্যবসার দিকে সম্মান ও লাভ বাড়তে পারে । পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে।

ধনু

পুজাপাঠের জন্য খরচ বৃদ্ধি । প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন । পড়াশুনার দিকে কোনও উচ্চব্যক্তির সাহায্য । বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। রক্ত চাপ বৃদ্ধি।

মকর

আজ সকাল থেকে দাঁতের যন্ত্রনাতে কষ্ট পেতে পারেন । ব্যবসার দিকে কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে । প্রেমের জন্য মনে আজ খুব ভাল আনন্দ থাকবে।

কুম্ভ

ব্যবসার দিকে বাড়তি লাভ আসতে পারে । নিজের বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা । বাড়ির কোনও কাজের জন্য ঋণ গ্রহণ হতে পারে । বাড়িতে কোনও ভ্রমনের আলোচনা।

মীন

আজ কোনও লোকের উপকার করতে গিয়ে সুনাম পাবেন । তবে ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে । দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসা থেকে লাভ পেতে পারেন। জ্যোতিষ শ্রী জয়দেব