বৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০ শুক্রবার , ৯ই জুলাই, ২০২০ ইং, ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
Home / জাতীয় / গুলশান-২ এর ‘প্রধান হাউজ’ এ অভিযান চালাচ্ছে র‍্যাব

গুলশান-২ এর ‘প্রধান হাউজ’ এ অভিযান চালাচ্ছে র‍্যাব

অনলাইনে অবৈধ ক্যাসিনো ব্যবসার মূলহোতা সেলিম প্রধান এর দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর গুলশান-২ এলাকার একটি বাড়িতে অভিযান চালাচ্ছে র‍্যাব-১। সোমবার রাত ১০ টার দিকে গুলশান-২ এর ৯৯ নম্বর রোডের ‘প্রধান হাউজ’ নামে একটি বাড়িতে এ অভিযান করা শুরু হয়েছে।

এর আগে, সোমবার দুপুরে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে আটক করা হয়। ফ্লাইটটি ঢাকা থেকে দুপুর ১টা ৩৫ মিনিটে ব্যাংককের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা ছিল। তবে আইনশৃঙ্খলা বাহিনীর একটি ইউনিট ফ্লাইটে হাজির হলে ফ্লাইট ছাড়তে ৩টা বেজে যায়।

বিমান সূত্র জানায়, থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে আইনশৃঙ্খলা বাহিনীর একদল সদস্য বিজনেস ক্লাসের ওই যাত্রীকে বিমান থেকে নামিয়ে নিয়ে যায়।

জানা যায়, গ্রেফতার হওয়া সেলিম প্রধান বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠ ছিলেন। তার বিভিন্ন পার্টিতে তরুণী সরবরাহের কাজ করতেন সেলিম। এছাড়াও রাজধানীর বিভিন্ন স্পা ও বিউটি পার্লার যেখানে ভিআইপিদের আসা যাওয়া রয়েছে, সেগুলোতে মেয়ে সরবরাহের কাজ করতেন সেলিম। সেই মেয়েরা ভিআইপিদের বিনোদন দেওয়ার কাজ করতেন। পাশাপাশি সিলেট থেকে অবৈধভাবে পাথর নিষ্কাশনের কাজ করতেন তিনি। ভারত থেকে বাংলাদেশে গরু পাচারেও ভূমিকা ছিল তার।

About todaynews24

Check Also

নাসিমকে মায়ের পাশেই দাফন করা হবে

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমকে রবিবার সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থানে দাফন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *