বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০১৯ ইং, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
Home / বিনোদন / যৌন হেনস্থার সাক্ষীদের হুমকি দিয়েছেন নানা পটেকর- তনুশ্রী

যৌন হেনস্থার সাক্ষীদের হুমকি দিয়েছেন নানা পটেকর- তনুশ্রী

নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। তারপর থেকেই মিটু ঝড় আছড়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু সেই অভিযোগে নানাকে ক্লিনচিট দিলো মুম্বাই পুলিশ। নানার ছাড় পেয়ে যাওয়ার ঘটনাকে ‘বিরক্তিকর’ বলে ব্যাখ্যা করলেন তনুশ্রী।

অভিনেত্রী তনুশ্রী সংবাদমাধ্যমকে বলেন, ‘বিরক্তিকর। কারণ নানা প্রথম থেকেই ক্লিনচিট পাওয়ার চেষ্টা করেছিল। আমি আগেও সাক্ষাৎকারে বলেছি, প্রত্যক্ষদর্শীদের হুমকি দিয়ে ফোন করা হয়েছে। পুলিশের কাছে যাতে তারা সাক্ষী রেকর্ড না করাতে পারে, তার জন্য সব রকম চেষ্টা করা হয়েছে। ১০ জন প্রত্যক্ষদর্শী ছিলেন। তার মধ্যে দুজনের বয়ান রেকর্ড করা সম্ভব হয়েছিল। বাকিরা হুমকি ফোন পাওয়ার পর আর সামনেই আসেননি।’

পুলিশের ডেপুটি কমিশনার পরমজিৎ সিংহ দাহিয়া জানান, অন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের সামনে ‘বি সামারি’ রিপোর্ট পেশ করেছে ওশিওয়াড়া পুলিশ। চার্জশিট তৈরির জন্য অভিযুক্তের বিরুদ্ধে যখন যথেষ্ট প্রমাণ পাওয়া যায় না, তখন ‘বি সামারি’ রিপোর্ট জমা দেওয়া হয়। গত বছর অক্টোবরে নানার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন তনুশ্রী।

 

তার দাবি ছিলো, ২০০৮-এ ‘হর্ন ওকে প্লিজ’ ছবিতে গানের শুটিংয়ের সময়ে তাকে যৌন হেনস্থা করেছিলেন নানা। তনুশ্রীর আরও অভিযোগ, গানের শুটিংয়ে আপত্তি সত্ত্বেও নানা একাধিক বার তাকে আপত্তিকরভাবে ছুঁয়েছিলেন।

যৌন হেনস্থার সাক্ষীদের হুমকি দিয়েছেন নানা: তনুশ্রী

তনুশ্রী দত্তের আইনজীবী নিতিন সতপুতে সংবাদমাধ্যমকে জানান, নানা পুলিশকে দীর্ঘদিন ধরেই চাপ দিয়ে এসেছেন। বিভ্রান্তও করেছেন। পুলিশ যে নানার বিরুদ্ধে তথ্যপ্রমাণ পায়নি বলে রিপোর্ট দিয়েছে, তাও নস্যাৎ করেছেন তিনি।

তনুশ্রীর প্রশ্ন, ‘কেন এতো তাড়াহুড়ো করে ‘বি সামারি’ রিপোর্ট দেওয়া হল? তবে আমি একেবারেই চমকে যাইনি। যদি ধর্ষণে অভিযুক্ত অলোক নাথ ক্লিন চিট পেয়ে অভিনয়ে ফিরতে পারেন, তা হলে নানা রেহাই পাবেন না কেন? ফের নিরীহ মেয়েদের হেনস্থা করবেন! ঈশ্বরের বিচারের আশায় রইলাম। আমি লড়াই চালিয়ে যাব।’

 

About todaynews24

Check Also

১৮ই অক্টোবর কুষ্টিয়াতে এস এস সি ৯৭ এইচ এস সি ৯৯ বন্ধুদের সর্ববৃহৎ মিলন মেলা।

আগামী ১৮ই অক্টোবর কুষ্টিয়া্তে এস এস সি ৯৭ বন্ধুদের সর্ববৃহৎ মিলন মেলা হবে কুষ্টিয়া প। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *