মঙ্গলবার , ২১ মে ২০১৯ মঙ্গলবার , ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
Home / জাতীয় / নাতি হারানোর বেদনায় বিমানবন্দরেই কাঁদলেন প্রধানমন্ত্রী

নাতি হারানোর বেদনায় বিমানবন্দরেই কাঁদলেন প্রধানমন্ত্রী

শ্রীলংকায় হোটেলে ভয়াবহ বোমা হামলায় নিহত হয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান। ৮ বছরের ছোট্ট জায়ান ছিল বেশ আদরের। পরিবারের সবাইকে মাতিয়ে রাখত সে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। শেখ সেলিমের নাতি জায়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনারও বেশ প্রিয় ছিল। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হলেই দাদু বলে জড়িয়ে ধরত জায়ান।

সেই নাতিকে হারানোর বেদনায় ব্রুনাই থেকে ফিরেই বিমানবন্দরেই আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ফজলুল করিম সেলিমের সঙ্গে দেখা হওয়া মাত্রই কান্নাজড়িত কণ্ঠে তাকে সান্ত্বনা দেন। শেখ ফজলুল করিম সেলিমের ঘাড়ে হাত রেখে সান্ত্বনা দেন বোন শেখ হাসিনা। এ সময় এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়।

গত রোববার শ্রীলঙ্কার বিভিন্ন গীর্জা ও হোটেল ভয়াবহ বোমা হামলা চালানো হয়। একটি হোটেলে চালানো হামলায় নিহত হয় জায়ান। উত্তরায় সানবিম স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল জায়ান।

শ্রীলংকায় আত্মঘাতী সিরিজ বোমা হামলায় এ পর্যন্ত ৩২১ জন নিহত হয়েছে। এছাড়া হামলায় আহত হন অন্তত পাঁচ শতাধিক মানুষ। এ হামলার দায় স্বীকার করেছে ইসলামিক স্টেট গ্রুপ (আইএস)।

About todaynews24

Check Also

কবরের জায়গা খুঁজছেন এরশাদ

নিজের জন্য কবরের জায়গা খুঁজছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা এইচএম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *