বৃহস্পতিবার , ১৮ জুলাই ২০১৯ বৃহস্পতিবার , ১৮ই জুলাই, ২০১৯ ইং, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ
Home / খেলাধুলা / আইপিএলের ধারাভাষ্যকার হাবিবুল বাশার সুমন

আইপিএলের ধারাভাষ্যকার হাবিবুল বাশার সুমন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জমজমাট লড়াই চলছে। খেলোয়াড় হিসেবে মাঠে আলো ছড়াচ্ছেন বিশ্বের নমকরা ক্রিকেটাররা। আর কোচ, উপদেষ্টা আর ধারাভাষ্যকার হয়ে মাঠের বাইরে আলো ছড়াচ্ছেন কিংবদন্তি অনেক তারকা। এবার নতুন আরেকটি নাম যোগ হলো এই তালিকায়। স্টার জলসা মুভিজের আমন্ত্রণে আজ সকালে কলকাতা গেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক । তিনিও আইপিএলে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন।

আইপিএলের সুবাদে ভারতে দেখা যাচ্ছে রিকি পন্টিং, ব্রেন্ডন ম্যাককালাম, মাহেলা জয়াবর্ধনে, কুমার সাঙ্গাকারা, অ্যাডাম গিলক্রিস্টের মতো বড় মাপের সাবেক ক্রিকেটাররা ধারাভাষ্যকার হয়ে মাঠের বাইরে আলো ছড়াচ্ছেন।

কইভাবে বাংলা ভাষাভাষিদের জন্য বাংলা ধারাভাষ্যের ব্যবস্থা রেখেছে স্টার জলসা মুভিজ। যেখানে ধারাভাষ্যকক্ষে এর আগেই দেখা গেছে বাংলাদেশের জনপ্রিয় ধারাভাষ্যকার আতাহার আলী খানকে। তার সঙ্গেই ধারাভাষ্য দিবেন হাবিবুল বাশার।

বাংলাদেশের একমাত্র সাকিব আল হাসান সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলতে গিয়েছিলেন। একটি ম্যাচ খেলার পর তিনি একাদশের বাইরে। বিশ্বকাপ ক্যাম্পে যোগ দিতে সাকিবের দেশে ফেরার কথা। তাই আইপিএলের এবারের আসরে আগ্রহ অনেকটাই কমে গেছে টাইগার ভক্ত সমর্থকদের।

About todaynews24

Check Also

উত্তরা আনবীটেন কে ৭ উইকেটে হারালো মিরপুর ওয়ারিয়র ক্রিকেট দল।

  এস এস সি ৯৭/৯৯ এর বন্ধুদের আয়োজনে মিরপুর সিটি ক্লাবের মাঠে মিরপুর ওয়ারিয়র ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *