রবিবার , ১৬ জুন ২০১৯ রবিবার , ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ
Home / বিনোদন / খোলামেলা পোশাকে ‘নির্লজ্জ’ সোনাক্ষী!
খোলামেলা পোশাকে ‘নির্লজ্জ’ সোনাক্ষী!_

খোলামেলা পোশাকে ‘নির্লজ্জ’ সোনাক্ষী!

অনেকদিন পর নতুন ছবিতে কাজ করেছেন সোনাক্ষী সিনহা। ছবির নাম ‘কলঙ্ক’। সম্প্রতি প্রকাশ হয়েছে এর টিজার। সেখানে ট্র্যাডিশনাল লুকে দেখা দিয়েছেন দাবাং গার্ল। প্রশংসিত হয়েছেন সোনাক্ষ। তবে সে ছাপিয়ে হঠাৎ সাহসী পোশাকের ছবির জন্য ট্রলের শিকার হচ্ছেন তিনি।

কয়েকমাস আগে ইনস্টাগ্রামে লাল রঙের একটি গাউন পরে ছবি শেয়ার করেছেন সোনাক্ষী। সেখানে তাকে আবেদনময়ী লাগছে। কিন্তু নিন্দুকেরা মেতেছেন নায়িকার পোশাক নিয়ে। সম্প্রতি ছবির নিচে কমেন্ট করে সোনাক্ষীকে ‘নির্লজ্জ’ বলে উল্লেখ করেছেন অনেকে। কেউ কেউ বলছেন, ভারতীয় সংস্কৃতিকে শেষ করে দিচ্ছেন সোনাক্ষির মতো মেয়েরা।

কয়েকদিন আগেই একটি চ্যাট শো-তে সোনাক্ষি বলেছিলেন, ‘আমাদের দেশে সব সংস্কৃতির বাহকরা ইনস্টাগ্রামেই বসে আছে। এরাই বিদেশি অভিনেত্রীদের বিকিনি পরা ছবি লাইক করে, ফলো করে। কিন্তু যখনই দেশি কোনো অভিনেত্রী ভিন্নভাবে হাজির হয় তখন সংস্কৃতি শেষ হয়ে গেছে কান্নার রোল তোলে।’

লাল গাউনটিকে দেখে অনেকেরই মনে হয়েছে, এটি ট্রান্সপারেন্ট বা স্বচ্ছ। কারণ পোশাকের তলায় চামড়ার রঙ দেখা যাচ্ছে। কিন্তু সোনাক্ষি নিজেই ব্যাখ্যা দিয়ে বলেছেন, পোশাক মোটেই সেরকম নয়। আসলে ওটা পোশাকেরই রঙ। এটি ট্রান্সপারেন্ট নয়।

সোনাক্ষী আরও জানিয়েছেন, তিনি নিজেই ওই ধরনের পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। যদি পোশাকটা ঠিকঠাক না হয়, তাহলে তিনি নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেন না।

About todaynews24

Check Also

অজয় দেবগণের বাবা বীরু দেবগণ মারা গেছেন।

লিউডের অন্যতম জনপ্রিয় অ্যাকশন-স্টান্ট ডিরেক্টর এবং অজয় দেবগণের বাবা বীরু দেবগণ মারা গেছেন। প্রায় ৮০টির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *