মঙ্গলবার , ২১ মে ২০১৯ মঙ্গলবার , ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
Home / বিনোদন / বাংলাদেশ কমেডি ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী সারা দেশে এক যোগে পালিত।

বাংলাদেশ কমেডি ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী সারা দেশে এক যোগে পালিত।

 

ঢাকা কমেডি ক্লাব আয়োজিত বাংলাদেশ কমেডি ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

আজ ০৯ মার্চ বাংলাদেশ কমেডি ক্লাব এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী। কমেডিয়ানদের স্বপ্নের সংগঠন বাংলাদেশ কমেডি ক্লাব ।প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে  সন্ধ্যায় বাংলাদেশ কমেডি ক্লাবের প্রধান কার্যালয়ে কেক কেটে ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উদযাপন, স্পেশাল কমেডি শো, সেই সাথে বাংলাদেশ কমেডি ক্লাব এর সকল অঙ্গসংগঠন এক যোগে দিনটি উদযাপন করে  ।

প্রতিষ্ঠা বার্ষিকীর এই দিনে বাংলাদেশ কমেডি ক্লাবের স্বপ্নদ্রষ্টা আবু হেনা রনি বলেন -” সকল কমেডিয়ান ও কমেডি পাগল সকলকে অকৃতিম ভালবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন সকলে অকৃত্রিম ভালবাসা ও সহযোগীতা ফলেই এতো বড় একটা সংগঠন করা সম্ভব হয়েছে।বাংলাদেশ কমেডি ক্লাব এর পক্ষহতে সকলকে অসংখ্য ধন্যবাদ “।
 
বাংলাদেশে “স্ট্যান্ড-আপ কমেডি” শিল্পটির বিকাশে এবং সারাদেশে সফল স্ট্যান্ড-আপ কমেডিয়ানদের সর্বক্ষেত্রে সফলতার সাথে বিচরণের জন্য একটি ইতিহাস সৃষ্টি করেছে “বাংলাদেশ কমেডি ক্লাব”।
যার বদৌলতে সারাদেশের প্রায় প্রতিটি জেলায় এবং অনেক উপজেলাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনেকগুলো কমেডি ক্লাব গড়ে তোলা হয়েছে।

বাংলাদেশ কমেডি ক্লাব কয়েকজন তরুণের চোখে জেগে ওঠা স্বপ্ন, যে স্বপ্ন এখন হাজার হাজার তরুণের মধ্যে ছড়িয়ে পড়েছে। এর প্রথম স্বপ্নদ্রষ্টা ছিলেন, “আবু হেনা রনি”। তাঁর সাথে রয়েছেন সাইফুর রহমান সাইফুল, ফজলুল হক সাকী, মোহাম্মদ পরশ, শাওন মজুমদার, শাহাজাদা শাহেদ, ইমদাদুল হক হৃদয়সহ আরও অনেক নামকরা স্ট্যান্ড-আপ কমেডিয়ানগণ।

 ৫ বছর আগে এই দিনে সারাদেশব্যপী স্ট্যান্ড-আপ কমেডি ছড়িয়ে দিতে প্রতিষ্ঠা করা হয় এই কমেডি ক্লাবের, যা সফলভাবে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ কমেডি ক্লাবের অঙ্গসংগঠন হিসেবে দেশের প্রায় প্রতিটি বিভাগে এবং প্রতিটি জেলায় প্রতিষ্ঠিত হয়েছে বিভাগীয় এবং জেলা কমেডি ক্লাব।

বাংলাদেশ কমেডি ক্লাবের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়া কমেডি ক্লাব আয়োজিত বাংলাদেশ কমেডি ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী আনন্দে উল্লাসে উদযাপন

বেশ জমজমাট আয়োজনে  বগুড়া কমেডি ক্লাবের সকল সদস্য ও শহরের গণ্যমান্য ব্যাক্তিবর্গদের সরব উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

বাংলাদেশ কমেডি ক্লাবের নেতৃত্বে বগুড়া কমেডি ক্লাব আরো সামনের দিকে এগিয়ে যাবে সেই লক্ষ স্থির করে সফলভাবেই সমাপ্তি ঘটে অনুৃষ্ঠানটির।

ভালোবাসার সংগঠন বাংলাদেশ কমেডি ক্লাবেরর ৫ম প্রতিষ্ঠা বাষিকী তে নাটোর কমেডি ক্লাবে জন্মদিনের অনুষ্ঠান এবং ওপেন মাইক শোয়ের কিছু আনন্দঘন মুহূর্তে বাংলাদেশ কমেডি ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো

বাংলাদেশ কমেডি ক্লাব এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে সিলেট কমেডি ক্লাব, গাইবান্ধা কমেডি ক্লাব, চিটাগাং কমেডি ক্লাব ও সুনামগঞ্জ কমেডি ক্লাব  সহ সারা বাংলাদেশের সকল জেলার  কমেডি ক্লাব 

 

এভাবেই এগিয়ে যাক স্ট্যান্ড-আপ কমেডি, আরও তৈরি হোক হাজার হাজার শিল্পী। ভালোবাসা অবিরাম।

 

About todaynews24

Check Also

আবু হেনা রনি, শাকিব-বাপ্পির গ্রুপসহ বেশ কয়েক জন তারকার ফেসবুক আইডি হ্যাকড

জনপ্রিয় অভিনেতা আবু হেনা রনি ,অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল, অভিনেত্রী মুমতাহিনা টয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *