শনিবার , ২৩ মার্চ ২০১৯ শনিবার , ২৩শে মার্চ, ২০১৯ ইং, ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
Home / বিনোদন / হতাশ হয়ে ফিরে গেলেন অঞ্জু ঘোষ
হতাশ হয়ে ফিরে গেলেন অঞ্জু ঘোষ

হতাশ হয়ে ফিরে গেলেন অঞ্জু ঘোষ

আজ শুক্রবার দুপুরের ফ্লাইটে কলকাতা ফিরে গেলেন অভিনেত্রী অঞ্জু ঘোষ। কথা ছিল ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই ‘মধু-দা’ শিরোনামের একটি ছবিতে অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। আর এ জন্যই গত সোমবার ঢাকা আসা হয়েছিলো তার। শেষ পর্যন্ত এ মাসের প্রথম সপ্তাহের পরিবর্তে মধ্য ফেব্রুয়ারির দিকে ছবির শুটিং শুরু হবে নির্মাতা প্রতিষ্ঠানের- এমন সিদ্ধান্তের কারণে অনেকটা হতাশ হয়ে কলকাতা ফিরে গেলেন এই অভিনেত্রী।

একটি সূত্র এমন খবর জানালে আজ দুপুরে অঞ্জু ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, হ্যাঁ, আমি কলকাতা ফিরে যাচ্ছি। এখন আমি এয়ারপোর্টের পথে। যেহেতু ছবির কাজ শুরু হতে বিলম্ব হবে, তাই ফিরে যেতে বাধ্য হচ্ছি। ছবির শুটিংয়ের দিনক্ষণ ঠিক হলে আবার ফিরব।
হতাশার কথা সরাসরি না জানালেও অঞ্জু ঘোষের কথায়, এতদিন এখানে বসে থেকে কি করব। কলকাতায় আমার অনেক কাজ আছে। এই সময়টায় সেগুলো সেরে আসতে চাই।

এ বিষয়ে ছবির পরিচালক সাঈদুর রহমান সাঈদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ছবির পাণ্ডুলিপি তৈরির কাজ এখনও শেষ হয়নি। আশা করছি ফেব্রুয়ারির মধ্যভাগ থেকে শুটিং শুরু হবে। অঞ্জু ঘোষের হতাশ বা রাগ হওয়ার কথা উড়িয়ে দিয়ে তিনি বলেন, প্রশ্নই উঠেনা, যেহেতু ছবির নির্মাণ কাজ শুরু হতে কিছুটা বিলম্ব হচ্ছে, তাই আমরা পরামর্শ করেই ঠিক করেছি এই সময়টাতে তিনি কলকাতায় তার হাতে থাকা কিছু কাজ সেরে আসলে ভালো হয়। পরে রিলাক্স মুডে এখানে কাজ করতে পারবেন। তাই তিনি কলকাতা ফিরে গেছেন।

উল্লেখ্য, ১৯৮২ সালে এফ কবির চৌধুরী পরিচালিত ‘সওদাগর’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে অঞ্জু ঘোষের। শুরু থেকেই জনপ্রিয়তা নিয়ে ঢালিউডে শক্ত অবস্থান গড়ে নেন তিনি। ১৯৮৬ সালে তার অভিনীত ‘বেদের মেয়ে জোসনা’ ছবিটি তাকে চলচ্চিত্রের অনন্য উচ্চতায় পৌঁছে দেয়। ১৯৯৬ সালে কলকাতায় পাড়ি জমান তিনি। সেখানেও দর্শকপ্রিয়তা নিয়ে চলচ্চিত্র ও যাত্রা পালায় নিয়মিত হন তিনি। কলকাতা প্রবাসী হওয়ার প্রায় ২২ বছর পর গত বছরের ডিসেম্বরে প্রথম আবার বাংলাদেশে এসে বেড়িয়ে যান তিনি। আর এবার এসেছিলেন ছবিতে অভিনয়ের জন্য। মধ’দা ছবিতে মধু’দার স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন অঞ্জু ঘোষ।

About todaynews24

Check Also

ভারী হচ্ছে যৌথ প্রযোজনার ব্যর্থতার পাল্লা

গত সপ্তাহে মুক্তি পেয়েছিল ‘প্রেম আমার টু’। যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত। এতে অভিনয় করেছিলেন বাংলাদেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *