শনিবার , ২৩ মার্চ ২০১৯ শনিবার , ২৩শে মার্চ, ২০১৯ ইং, ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ
Home / বিনোদন / জমকালো আয়োজনে মীরাক্কেল তারকা আবু হেনা রনির জন্মদিন ‍সারা দেশে পালিত ।

জমকালো আয়োজনে মীরাক্কেল তারকা আবু হেনা রনির জন্মদিন ‍সারা দেশে পালিত ।

আজ ১৪্ই ডিসেম্বর বাংলাদেশ কমেডি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মীরাক্কেল ৬ চ্যাম্পিয়ন আবু হেনা রনির জন্মদিন ।

 

জমকালো আয়োজনে মীরাক্কেল তারকা আবু হেনা রনির জন্মদিন ‍সারা দেশে পালিত । সারা বাংলাদেশের সকল কমেডি ক্লাব বিভিন্ন ভাবে আজ বাংলাদেশ কমেডি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি  মীরাক্কেল ৬ চ্যাম্পিয়ন আবু হেনা রনির জন্মদিন পালন করেন ।

 

 

তার জন্মদিন উপলক্ষে সকাল থেকে ঢাকা কমেডি ক্লাবে ছিল উৎসব মুখর আয়োজন, পুরো ক্লাবটাকে সাজানো হয়ে ছিল ঝকঝকে  দৃষ্টি নন্দন সাজে । বিভিন্ন জেলার কমেডি ক্লাবের প্রতিনেধিরা  এই সময় উপস্থিত ছিলেন । আবু হেনা রনির জন্মদিনে facebook আজ সারা দিন সরগম ছিল তার জন্মদিনের শুভেচ্ছা  নিয়ে ।

 

 

ঢাকা কমেডি ক্লাবের সাপ্তাহিক আয়োজনে নিয়মিত কমেডি শো শেষ হ্ওয়ার পর পরই, শুরু হয় আবু হেনা রনির জন্মদিন পালনের কার্যক্রম, একে একে সকল জেলার কমেডি ক্লাবের প্রতিনেধিরা ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান,সকলেই তার দীর্ঘ আয়ু কামনা করেন এবং আরো ভাল ভাল কাজ করার প্রতি অনুপ্রেরনা দেন , এর পর কেক কাটা হয় এবং গানে গানে মুখরিত হয় পুরো মিলনায়তন ।

 

 

আবু হেনা রনি বলেন- সারা দেশের সবাই যেভাবে তার জন্য জন্মদিনে শুভেচছা জানিয়েছে, ফেসবুকে,  মেসেন্জারে ও দেশের বিভিন্ন কমেডি ক্লাব গুলো কেক কেটে, মিলাদ মাহফিল করে তাতে তিনি অবিভিত, সবাইকে ধন্যবাদ ্ও ভালবাসা জানান।ক্লাবকে কিভাবে আরো এগিয়ে নিয়ে ‍যা্ওয়া যায় তার উপর গুরুত্ব আরোপ করেন ।

ভিডি্ওতে বগুড়া কমেডি ক্লাব

Birthday Party of Abu Hena Rony Vai

Gepostet von Ripon Khan Ovi am Freitag, 14. Dezember 2018

 

আবু হেনা রনির জন্মদিন উপলক্ষে শাহজালাল (র.) এর মাজার সংলগ্ন জামে মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করেছে তাঁর শুভাকাঙ্ক্ষীরা।

সিলেট কমেডি ক্লাবের উদ্যোগে শুক্রবার বাদ আছর শাহজালাল র.-এর মাজার সংলগ্ন জামে মসজিদে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল শেষে আবু হেনা রনির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।এসময় উপস্থিত ছিলেন- সিলেট কমেডি ক্লাবের সভাপতি আবিদুল ইসলাম রিমন, প্রচার সম্পাদক সায়েদ হোসেন কাজল সহ প্রমুখ।

 

 

বাংলাদেশে “স্ট্যান্ড-আপ কমেডি” শিল্পটির বিকাশে এবং সারাদেশে সফল স্ট্যান্ড-আপ কমেডিয়ানদের সর্বক্ষেত্রে সফলতার সাথে বিচরণের জন্য একটি ইতিহাস সৃষ্টি করেছে মীরাক্কেল ৬ চ্যাম্পিয়ন আবু হেনা রনির। যার বদৌলতে সারাদেশের প্রায় প্রতিটি জেলায় এবং অনেক উপজেলাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনেকগুলো কমেডি ক্লাব গড়ে তোলা হয়েছে।

About todaynews24

Check Also

ভারী হচ্ছে যৌথ প্রযোজনার ব্যর্থতার পাল্লা

গত সপ্তাহে মুক্তি পেয়েছিল ‘প্রেম আমার টু’। যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত। এতে অভিনয় করেছিলেন বাংলাদেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *