মঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮ বুধবার , ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ খবর
Home / বিনোদন / নগ্ন হয়ে বিয়ের পিঁড়িতে বসবেন রাখি!

নগ্ন হয়ে বিয়ের পিঁড়িতে বসবেন রাখি!

বলিউড এখন রাখি সায়ন্তকে নিয়ে সরগরম। তার একের পর এক অদ্ভুত ঘোষণায় এই অবস্থা। সম্প্রতি বিয়ের ঘোষণা দেন নানা সময়ে বিতর্কিত কর্মকাণ্ড করে আসা এই অভিনেত্রী।

তিনি ইনস্টাগ্রামে এক ভিডিওতে বলেন, ‘আমি বিয়ে করতে যাচ্ছি। চাইলেই সবাই বিয়েতে আসতে পারেন। বিয়ের অনুষ্ঠান লস অ্যাঞ্জেলসে হতে চলেছে।’

রাখি সায়ন্ত বিয়ে করতে যাচ্ছেন দীপক কালালকে। তিনিও রাখির মতো বিতর্কিত ভিডিও পোস্ট করে মাঝে মধ্যেই সংবাদ শিরোনামে আসেন। আগামী ৩১ ডিসেম্বর তাদের গাঁটছড়া বাঁধার কথা রয়েছে।

এদিকে এই বিয়েকে কেন্দ্র করে আরো বিতর্ক ছড়িয়ে দিলেন রাখি। জানা গেছে, রাখি ও দীপক নাকি সম্পূর্ণ নগ্ন হয়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন!

ইনস্টাগ্রামে রাখি লিখেন, দীপক ও তিনি নগ্ন হয়ে বিয়ে করবেন। বিয়ের পোশাক না কিনে সেই টাকায় কম্বোডিয়া ও সোমালিয়ার দরিদ্র মানুষদের অর্থ সাহায্য করবেন।

স্বাভাবিকভাবেই এমন অদ্ভুত ঘোষণার পরে সেই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগেই রাখির কৌমার্য পরীক্ষার সার্টিফিকেট ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন দীপক। তা নিয়ে চলছে তুমুল আলোচনা।

এদিকে রাখি সত্যিই বিয়ের পিঁড়িতে বসবেন কিনা, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকে। সে জন্য রাখি ভক্তদের অপেক্ষা করতে হবে।

 

About todaynews24

Check Also

লাইফ সাপোর্টে চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেন

লাইফ সাপোর্টে আছেন চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেন। রবিবার সকালে ব্রেনস্ট্রোক করলে তাকে রাজধানীর ইমপালস হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *