মঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮ বুধবার , ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ খবর
Home / জাতীয় / পিরোজপুর-২ বিএনপির প্রার্থী আহম্মদ সোহেল মন্জুর সুমন।

পিরোজপুর-২ বিএনপির প্রার্থী আহম্মদ সোহেল মন্জুর সুমন।

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পিরোজপুর-২ আসনে বিএনপির নমিনেশন পেলেন আহম্মদ সোহেল মন্জুর সুমন। এই আসনটি শরিক দল লেবার পাটির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ও জামাতের ইসলামের প্রার্থী সাঈদীপুত্র মাসুদ সাঈদী মধ্য জোর লবিং থাকলেও দলীয় হাই কোমান্ডের সিধান্তে পিরোজপুর-২ আসনে নমিনেশন পেলেন আহম্মদ সোহেল মন্জুর সুমন।

শরিকদের কে ঐই আসনটি ছেরে দিলে পরাজয় নিশ্চিত হবে জেনেই মুলত এই সিধান্ত নিলেন বিএনপির হাই কমান্ড। মহাজোটের ও জেপির চেয়ারম্যান হেভিওয়েট প্রার্থী আনোয়ার হোসেন মন্জুর বিপরীতে আহম্মদ সোহেল মন্জুর সুমন এই আসনটি পাওয়ায় বেশ আনন্দিত এলাকা বাসী ।

পিরোজপুর-২ (কাউখালী-ভাণ্ডারিয়া-ইন্দুরকানি) আসনে ধানের শীষের  জেলা বিএনপির সহসভাপতি ও ভাণ্ডারিয়া উপজেলা বিএনপির সভাপতি আহম্মদ সোহেল মন্জুর সুমন। তিনি দীর্ঘদিন ধরে এলাকায় ব্যাপক গণসংযোগ করছেন।তিনি প্রায় এক যুগ ধরে ভাণ্ডারিয়া উপজেলায় বিএনপির নেতৃত্ব দিয়ে আসছেন এবং সুখে দুঃখে নেতাকর্মীদের পাশে থেকে রাজনীতি করে আসছেন। দলের দুর্দিনেও দূরে সরে যাননি।

বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানে সহযোগিতা প্রদান করে যাচ্ছেন। এছাড়াও কেন্দ্রীয়, স্থানীয় এবং তৃণমূল পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীর সঙ্গে যোগাযোগ রক্ষা করে আসছেন।

তার বাবা ১৯৯৬ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ থেকে বিএনপি মনোয়ন নিয়ে নির্বাচিত হয়েছিলেন। তরুন সমাজের কাছে তার জনপ্রিয়তাও অনেক বেশী, যখনই নেতা কর্মীর কোন সম্যসা ছুটে গেছেন তিনি, ব্যাক্তিগত ইমেজ, তরুণ সমাজের জনপ্রিয়তা ও নিজেস্ব ভোট ব্যাংক এখন মহাজোটের  প্রার্থী আনোয়ার হোসেন মন্জুর  চিন্তার কারন।

নির্বাচনে কেন্দ্রীয়ভাবে মহাজোটের সঙ্গে জেপির ঐক্য বজায় থাকলেও ২০ দলীয় জোটের প্রার্থী আহম্মদ সোহেল মন্জুর  সুমনের মনোনয়ন এ আসনটি আনোয়ার হোসেন মন্জুর  অনিশ্চিত হয়ে পড়বে ।

 

About todaynews24

Check Also

মনোনয়ন না দেওয়ায় বিএনপির গুলশান কার্যালয়ে ভাঙচুর

মনোনয়ন না দেওয়ায় গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে হামলা ও ভাঙচুর করেছেন দলটির তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *