শুক্রবার , ১৫ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার , ১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ
Home / বিনোদন / চিত্রনায়ক-নায়িকারা আওয়ামী লীগের জন্য ভোট চেয়েছেন
চিত্রনায়ক-নায়িকারা আওয়ামী লীগের জন্য ভোট চেয়েছেন

চিত্রনায়ক-নায়িকারা আওয়ামী লীগের জন্য ভোট চেয়েছেন

আগামী সপ্তাহ থেকে চলচ্চিত্র ও টেলিভিশনের নায়ক-নায়িকারা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারে নামবেন। মঙ্গলবার বিকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে নির্বাচনী প্রচার উপ-কমিটির এক সভায় সাংবাদিকদের এ কথা জানান আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রচারণার সঙ্গে যুক্ত হয়ে আওয়ামী লীগের জন্য ভোট চেয়েছেন চিত্র নায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুনা বিশ্বাস, অভিনয় শিল্পী জাহিদ হাছান, সাদিয়া ইসলাম মৌ ও শমী কায়সারসহ অনেকে। তারা আগামি সপ্তাহ থেকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামবেন। এটা আজ আমাদের বৈঠকের স্বিদ্ধান্ত।

এ সময় চিত্রনায়ক ফেরদৌস বলেন, প্রধানমন্ত্রীকে আমরা প্রচণ্ড ভালোবাসি। তিনি আমাদের যে উন্নয়নের ধারা দেখিয়ে দিয়েছেন সেই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় উনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না।

চিত্রনায়ক রিয়াজ বলেন, দীর্ঘদিন ধরে আমরা বাংলাদেশের ১৭ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আমি মনে করি আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়। আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার।

নাট্য অভিনেতা জাহিদ হাসান বলেন, আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি এই নৌকা মার্কার কারণে। আমরা যখন দেশের বাইরে যায় তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে। একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এর গন্তব্য যেন আরও ভালো জায়গায় চলে যায়। আমরা নৌকার সঙ্গে আছি এবং ইনশাল্লাহ থাকবো।

এ ছাড়াও চিত্রনায়ক শাকিল খান, শমী কাইসার, সাদিয়া ইসলাম মৌসহ প্রত্যেকে আওয়ামী লীগের জন্য নৌকায় ভোট চেয়েছেন।

নির্বাচনী প্রচার উপ কমিটির আহবায়ক ড. হাছান মাহমুদের সভাপতিত্বে উক্ত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কন্ঠশিল্পী মমতাজ বেগম এমপিসহ নির্বাচনী প্রচার উপ-কমিটির অনেকে।

About todaynews24

Check Also

চলে গেলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল!

দেশবরেণ্য গীতিকবি, সুরকার, অসংখ্য কালজয়ী গানের স্রষ্টা ও বীর মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *