শুক্রবার , ১৯ এপ্রিল ২০১৯ শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০১৯ ইং, ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ
Home / জাতীয় / ঝিনাইদহ-১ শৈলকুপায় সকল জরিপে কাজী আজাদ এগিয়ে।

ঝিনাইদহ-১ শৈলকুপায় সকল জরিপে কাজী আজাদ এগিয়ে।

ঝিনাইদহ-১ শৈলকুপায় সকল জরিপে কাজী আজাদ এগিয়ে। যত দিন যাচ্ছে নির্বাচনের আমেজ ততো ঘনিয়ে আসচ্ছে। ইতিমধ্যেই বাংলাদেশের আওয়ামীগ ১৭০ টি আসনের প্রাথী নিশ্চিত করেছেন। বাকি আসন গুলো নিয়ে চলছে নিবির পর্যবেক্ষণ। বাকি আসন গুলোতে জনপ্রতিনিধির জনপ্রিয়তা, সাধারন মানুষের গ্রহণযোগ্যতা ও যার পরিস্কার ইমেজ রয়েছে এমন কাওকেই  নমিনেশন দিবেন বাংলাদেশের আওয়ামীগ।

ঝিনাইদহ-১ শৈলকুপায় সকল সরাসরি জরিপ ও অনলাইন জরিপে কাজী আজাদ এগিয়ে। সাধারন জনসাধারণের মাঝে তার গ্রহণযোগ্যতা অনেক বেশী। সাধারন জনসাধারণ মনে করেন, কাজী আজাদ একজন ভাল মানুষ, শৈলকুপার উন্নয়নের জন্য তার মত নেতার অনেক প্রয়োজন।

একই আসনে একাধিক প্রার্থী দলীয় মনোনয়ন ও ভোটারদের সমর্থন পেতে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। কোন আসনে কে কতটা এগিয়ে? জনগণ কাকে আগামীতে সংসদ সদস্য (এমপি) হিসেবে দেখতে চায়? ভোটের আগেই ভোট নিয়ে প্রার্থীদের জনপ্রিয়তা যাচাই করছে ভয়েজ অব জার্নালিস্ট। চলছে ঝিনাইদহ-১ আসনের সম্ভাব্য প্রার্থীদের জনপ্রিয়তা যাচাই। আপনিও আপনার মূল্যবান ভোট দিয়ে যোগ্য ও পছন্দের প্রার্থী বেছে নিন।

এর জরিপে কাজী আজাদ ৩৬% ভোট একাই পেয়েছে। জরিপে ২য় অবস্থানে রয়েছেন রয়েছেন নায়েব আলী জোয়ার্দার ২৫% ভোট পেয়েছেন।

লিংকঃ http://www.vojbd.com/

 

এছাড়াও বর্তমান এম পি আব্দুল হাই এর সঙ্গে এক জরিপে দেখা গেছে কাজী আজাদ 71 % আব্দুল হাই মাত্র 29 % ভোট পায়।

 

শুরুটা ভালো করতে দেওয়া হয়নি কাজী আজাদুল কবিরের, ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দোহারো স্কুল মাঠে এড. কাজী আজাদুল কবিরের উপর হামলা হয় ,সরকারের উন্নয়ন প্রচার পত্র পুড়িয়ে দেওয়া হয়, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোষ্টার ছিড়ে ফেলা হয়। সরকারের উন্নয়ন প্রচার পত্র পুড়িয়ে দেওয়া হয়। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোষ্টার ছিড়ে ফেলা হয়, আওয়ামীলীগ নেতা  এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ঝিনাইদহ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন।

কাজী আজাদ নির্বাচনী গণসংযোগ ও লবিং অব্যাহত রেখেছেন ,শৈলকূপার অন্যতম মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ঢাকার মিরপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট কাজী আজাদুল কবির (কাজী আজাদ)। দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ইতোমধ্যেই বিলবোর্ড ও পোস্টারের মাধ্যমে ব্যাপক সাড়া জাগিয়েছেন শৈলকূপার তৃণমূল মানুষের মধ্যে।

 

তিনি উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের নিয়ে সভা-সমাবেশ, শৈলকুপা- ঝিনাইদহ আওয়ামী পরিবারের দলীয় নেতা-কর্মী, গণমাধ্যম কর্মী ও রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল ,শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, মতবিনিময় ও বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। সেই সঙ্গে দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন  সংবলিত বুকলেট বিতরণ করে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে জনগণের দ্বারপ্রান্তে ছুটে যাচ্ছেন ।

 

কাজী আজাদুল কবির আজাদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে তিনি নতুন নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার লক্ষ্যে কাজ করছেন। দল তরুণ নেতৃত্ব বেছে নিলে এবং তাকে মনোনয়ন দিলে নবীন-প্রবীণের মেলবন্ধনে নৌকার জয় হবে বলে মনে করেন তিনি।

এছাড়াও বর্তমান সরকারের অব্যাহত উন্নয়ন ধরে রাখতে পূনরায় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে বলেন, দল যাকেই মনোনয়ন দিবে তাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহব্বান জানান।

About todaynews24

Check Also

জিএম কাদেরকে কো-চেয়ারম্যান পদ ফিরিয়ে দিলেন এরশাদ

মাত্র ১৩ দিনের মাথায় ছোট ভাই জিএম কাদেরকে দলের কো-চেয়ারম্যান পদ ফিরিয়ে দিলেন জাতীয় পার্টির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *