শুক্রবার , ১৫ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার , ১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ
Home / বিনোদন / জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ম্যাজিক শো “দ্যা ম্যাজিক বক্স’

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ম্যাজিক শো “দ্যা ম্যাজিক বক্স’

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ম্যাজিক শো “দ্যা ম্যাজিক বক্স’’। এই ম্যাজিক শো মঞ্চায়নে অংশ নেন বাংলাদেশি চার তরুণ ম্যাজিশিয়ান।
নান্দনিক ভাবে উপস্থাপন করেন তাদের ম্যাজিক। সঞ্চালক ফজলুল হক সাকি উপস্থিত সবাইকে স্বাগত জানিয়ে অনুষ্ঠান শুরু করেন। এর পর শুরু হয় ম্যাজিশিয়ানদের পারফরম্যান্স।
শুরুতেই মঞ্চে আসেন ম্যাজিশিয়ান স্বপন দিনার। তার উপস্থাপনা মুগ্ধ করে সবাইকে। মিউজিকের তালে তালে একের পর এক ম্যাজিক দেখিয়ে সবার মন জয় করে নেন। এরপর মঞ্চে আসেন ম্যাজিশিয়ান মিজানুর রহমান যুবরাজ। তার ম্যাজিক উপস্থিত সবার মন জয় করে নেয়। ম্যাজিকে আধুনিক যন্ত্রপাতি ব্যবহার নতুন মাত্রা যোগ করে।
এরপর মঞ্চে আসেন ম্যাজিশিয়ান প্রিন্স ইমাম। তার ম্যাজিকের মায়া জালে উপস্থিত সবাই জড়িয়ে যান। মনমুগ্ধকর ম্যাজিক উপস্থাপনা সবাই উপভোগ করেন।
সবশেষে মঞ্চে আসেন ম্যাজিশিয়ান ম্যাক্স মিষ্টেল। যিনি সাত বছর লন্ডনে ম্যাজিক করেছেন। তার উপস্থাপনা সবাই মন্ত্রমুগ্ধের মতো উপভোগ করেন। করতালিতে সবাই সম্বিত ফিরে পায়। আয়োজক প্রতিষ্ঠান দ্যা ড্রিমার্সের হাসান সাইফ বলেন, হাতে সময় নিয়ে প্রস্তুতি নেয়া হয়েছে।
উপস্থাপনায় নতুনত্ব নিয়ে আসার চেষ্টা করা হয়েছে। সর্বোপরি বর্তমান প্রজন্মের কাছে বিশ্বমানের ম্যাজিক শো উপহার দেয়ার চেষ্টা করেছি আমরা। অন্য দিকে দ্যা ড্রিমার্সের অমিত জানান, “দ্যা ম্যাজিক বক্স’’ এর টীমকে দীর্ঘ দিন ধরে গ্রুমিং করা হয়েছে, যার দরুন দর্শক কে আমরা ভালো শো উপহার দিতে পেরেছি।
“দ্যা ম্যাজিক বক্স’’ এ মিউজিক নিয়ন্ত্রণ করেন আল আমিন। ম্যাজিক উপস্থাপনায় সহযোগিতা করেন রাশেদুল ইসলাম, আজমি চৌধুরী, ফারহা দিবা বর্ণ ও মিজানুর রহমান রিজু ।

About todaynews24

Check Also

চলে গেলেন আহমেদ ইমতিয়াজ বুলবুল!

দেশবরেণ্য গীতিকবি, সুরকার, অসংখ্য কালজয়ী গানের স্রষ্টা ও বীর মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *