মঙ্গলবার , ২১ মে ২০১৯ মঙ্গলবার , ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
Home / জাতীয় / ‘আলোর দিশারী’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, ঈদ পুনর্মিলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান-১৮।

‘আলোর দিশারী’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, ঈদ পুনর্মিলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান-১৮।

বরাবরের মত এবারো বেশ উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে শেষ হল ‘আলোর দিশারী’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, ঈদ পুনর্মিলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান-১৮।
অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দইখাওয়া আদর্শ কলেজ এর অধ্যক্ষ জনাব মোফাজ্জল হোসেন।
আরও উপস্থিত ছিলেন সংগঠন টির প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ টেলিভিশন এর প্রোগ্রাম ম্যানেজার জনাব মো. মাহফুজার রহমান রিপন, কৃষি মন্ত্রণালয় এর কর্মকর্তা ও উপদেষ্টা ( আলোর দিশারী) এ এম মালেক, দইখাওয়া আদর্শ কলেজ এর লেকচারার মো. উমর ফারুক( উপদেষ্টা -আলোর দিশারী) , রবিউল ইসলাম ( কর্মকর্তা,পাসপোর্ট অফিস, নাটোর ও উপদেষ্টা -আলোর দিশারী ), ভেলাগুড়ি দ্বিমুখি উচ্চ বিদ্যালয় এর সহকারি প্রধান শিক্ষক ও উপদেষ্টা ( আলোর দিশারী) শহিদুল ইসলাম সহ বিশিষ্ট জন।
 
অনুষ্ঠানে পি এস সি, জে এস সি, এস এস সি এবং এইচ এস সি পরীক্ষায় জি পি এ ৫ এবং বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনার পাশাপাশি দিক নির্দেশনা মুলক বক্তব্য দেন বিশিষ্ট জনেরা। ভেলাগুড়ি দ্বিমুখি উচ্চ বিদ্যলয়ে অনুষ্ঠান টি সকাল সাড়ে নয় ঘটিকায় শুরু হয়ে শেষ হয় দুপুর আড়াই ঘটিকায়।
সভাপতিত্ব করেন জনাব মশিউর রহমান শিপন( এ্যাডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট ও উপদেষ্টা -আলোর দিশারী) অনুষ্ঠান টি উপস্থাপনা করেন আলোর দিশারী’র সদস্য সাব্বির
আর নানা রকম জোকস শুনিয়ে পুরো অনুষ্ঠান মাতিয়ে রাখেন স্টান্ড-আপ কমেডিয়ান মিজানুর রহমান রিজু।
সার্বিক সহযোগিতা করেন- আলোর দিশারী’র একনিষ্ঠ সদস্য সোহাগ, সাকি, দিনার, ফরিদ, রায়হান, রাজিব, সজল, নুর ই আলম, আফসার, আরিফ সহ অনেকেই…
https://www.youtube.com/watch?v=i4nUlA0hjsU

About todaynews24

Check Also

কবরের জায়গা খুঁজছেন এরশাদ

নিজের জন্য কবরের জায়গা খুঁজছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা এইচএম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *