মঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮ বুধবার , ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ খবর
Home / খেলাধুলা / নাসিরের সঙ্গী ইনজুরি-কেলেঙ্কারি!

নাসিরের সঙ্গী ইনজুরি-কেলেঙ্কারি!

লাল-সবুজের জার্সিতে ব্যাট হাতে ঝড় আর দুর্দান্ত বেশকিছু ক্যাচের কথা স্মরণ করলে প্রথমেই আসে নাসির হোসেনের নাম। এক সময় জাতীয় দলের অন্যতম সদস্য হিসেবে নিজেকে পুরো ক্রিকেট বিশ্বের কাছে মেলে ধরলেও দীর্ঘ সময় তাকে টাইগারদের জার্সিতে দেখা যাচ্ছে না। দুর্দান্ত ফর্মের পাশাপাশি এখনও নাসিরের সঙ্গী ইনজুরি ও কেলেঙ্কারি!

এরইমধ্যে আসন্ন এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে এখানেও জায়গা হয়নি দীর্ঘদিন ঘরে জাতীয় দলের বাইরে থাকা অলরাউন্ডার নাসিরের। আর তারই জের ধরে আবারও আলোচনার কেন্দ্রে এসেছে নাসির। পাশাপাশি ক্রিকেট মাঠে নাসিরের ভবিষ্যত নিয়েও সংশয় প্রকাশ করেছেন অনেকে।

কারণটাও অবশ্য বেশ যৌক্তিক। টাইগারদের জার্সিতে নাসির সবশেষ ওয়ানডে খেলেন চলতি বছরের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে। সবশেষ টি-টোয়েন্টি খেলেন ২০১৬ বিশ্বকাপে আর টেস্ট খেলেন ২০১৭ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে। যেখানে সব ফরম্যাটেই ব্যর্থ তিনি। তবে জাতীয় দলের জার্সিতে কোনো সুবিধা করতে না পারলেও ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত ফর্মে আছেন এই অলরাউন্ডার। নিয়মিত পারফরমার নাসিরের হাতই উঠেছে সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগ শিরোপা। প্রিমিয়ার লিগে যেমন নেতৃত্বে অনন্য ছিলেন, তেমন ব্যাট-বল হাতেও সফল ছিলেন এ ফিনিশার।

কিন্তু এরপরই ঘটে অঘটন। গোড়ালির ইনজুরিতে পড়েন নাসির। তারপর আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ গেল। এবার এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হল। কিন্তু কোথাও পাওয়া গেল না নাসিরকে।

অন্যদিকে, এসবের মাঝেও বিতর্ক পিছু ছেড়েনি এই অলরাউন্ডারের। সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েন নাসির। চলতি বছরের মাঝামাঝি সময়ে এক তরুণী ফেসবুক লাইভে নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে নানা অভিযোগ করেন, যা দ্রুতই টাইগার ভক্তকূলে ভাইরাল হয়ে যায়। পাশাপাশি ছড়ায় নানা গুঞ্জনও।

এখন প্রশ্ন একটাই- বাংলাদেশ জাতীয় দলে কি ফিরতে পারবেন নাসির? এ ব্যাপারে বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গণমাধ্যমে বলেন, কিছুদিন আগে নাসিরের হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। সে এখন খেলার মতো ফিট নয়। তাই তাকে দলে রাখিনি।

About todaynews24

Check Also

‘গুরু’র হাত ধরে শীর্ষপদে আসছেন ওয়াসিম!

গতবছর টুইটারে একটি ছবি দিয়ে পাকিস্তানের কিংবদন্তী অলরাউন্ডার ওয়াসিম আকরাম লিখেছিলেন, ‘ওয়ান্স আ লিডার, অলওয়েজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *