মঙ্গলবার , ২১ মে ২০১৯ মঙ্গলবার , ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ
Home / জাতীয় / শৈলকুপায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীর প্রচারণায় হামলার অভিযোগ

শৈলকুপায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীর প্রচারণায় হামলার অভিযোগ

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দোহারো স্কুল মাঠে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা মিরপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড কাজী আজাদুল কবিরের উপর হামলা হয়েছে। শনিবার বিকালে আওয়ামীলীগের প্রতিপক্ষ গ্রুপের লোকজন তার উপর হামলা চালায়। এ সময় তার পথসভাটি পন্ড হয়ে যায়। ভাংচুর করা হয় দুইটি মটরসাইকেল। দুটি মোবাইল ছিনিয়ে নেওয়া হয়।

সরকারের উন্নয়ন প্রচার পত্র পুড়িয়ে দেওয়া হয়। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোষ্টার ছিড়ে ফেলা হয়। আওয়ামীলীগ নেতা কাজী আজাদ শনিবার বিকালে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ঝিনাইদহ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন। এ সময় তার সমর্থকরা প্রেসক্লাবে উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলনে তিনি লিখিত অভিযোগ করেন, শৈলকুপার মাদনা হাইস্কুল ও দোহারা স্কুল মাঠে তার সমর্থকরা পথসভার আয়োজন করলে আওয়ামীলীগের মোশাররফ হোসেন সোনা শিকদারের লালিত সন্ত্রাসী ছাত্রলীগ থেকে বহিস্কৃত সাধারণ সম্পাদক শাওন শিকদার হামলা চালায়।

এতে তার পথসভাটি পন্ড হয়ে যায়। নিজদলের নেতাকর্মীদের হাতে লাঞ্চিত মনোনয়ন প্রত্যাশী কাজী আজাদ এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার দাবী করেন বলেন, শৈলকুপায় এর আগে মুক্তিযোদ্ধা মুক্তার মৃধাকেও এই শাওন শিকদার হামলা চালিয়ে জখম করে। পরে দল তেকে তাকে বহিস্কার করা হয়। মোশাররফ হোসেন সোনা শিকদার এক সময়ের জাসদ গনবাহিনীর সন্ত্রাসী দাবী করে এড কাজী আজাদুল কবির জানান, দীর্ঘদিন ধরেই শৈলকুপা জুড়ে এই সন্ত্রাসীরা টেন্ডারবাজী ও চাঁদাবাজীর দুর্গ গড়ে তুলেছে।

সোনা শিকদার ও তার বাহিনীর এহেন সরকার বিরোধী কর্মকান্ডে বর্তমান সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে। বিষয়টি নিয়ে শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, আ’লীগ নেতা কাজী আজাদ দোহারা স্কুল মাঠে পথসভায় অংশ নেওয়ার সময় একটু ঝামেলা হয়েছে। তবে সেটি বড় কিছু নয়। একটি মটরসাইকেল ভাংচুর হয়েছে। ওসি জানান এখন পরিবেশ শান্ত। এদিকে শাওন শিকদার অভিযোগ খন্ডন করে জানান, এ ধরণের ঘটনার সাথে তিনি বা তার সমর্থকরা জড়িত নয়।

About todaynews24

Check Also

কবরের জায়গা খুঁজছেন এরশাদ

নিজের জন্য কবরের জায়গা খুঁজছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা এইচএম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *