বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর, ২০১৯ ইং, ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ
Home / আন্তর্জাতিক / অশ্লীল টেক্সট মেসেজ পাঠিয়েছেন ইমরান, অভিযোগ দলত্যাগী নেত্রীর প্রাক্তন সাংসদ আয়েশা গুলালি

অশ্লীল টেক্সট মেসেজ পাঠিয়েছেন ইমরান, অভিযোগ দলত্যাগী নেত্রীর প্রাক্তন সাংসদ আয়েশা গুলালি

ইমরান খানের বিরুদ্ধে ‘অশ্লীল টেক্সট মেসেজ’ পাঠানোর অভিযোগ তুললেন তাঁরই দলের প্রাক্তন সাংসদ আয়েশা গুলালি। ক্রিকেট বিশ্বের এই প্রাক্তন তারকা তথা বর্তমানে পাকিস্তানের প্রধান বিরোধী দল তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের (পিটিআই) প্রধান ইমরান নাকি তাঁকে এমন ‘নোংরা মেসেজ’ পাঠিয়েছেন যা তিনি মুখে উচ্চারণও করতে পারবেন না, এমনই অভিযোগ দক্ষিণ ওয়াজিরিস্তানের আদিবাসী এলাকার এই নেত্রীর। পিটিআই দলে মহিলাদের কোনও সম্মান নেই জানিয়ে আয়েশা দাবি করেন, “আমার কাছে আত্ম মর্যাদাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমি কখনই এরসঙ্গে আপোস করতে পারব না”। এখানেই না থেমে ইমরানকে ‘মানসিকভাবে অসুস্থ’ এবং ‘তার চেয়ে যোগ্য ব্যক্তির প্রতি পরশ্রীকাতর’ বলে উল্লেখ করেছেন বর্তমানে এই দলত্যাগী নেত্রী।

ইমরানকে আক্রমণ করলেও আয়েশা গুলালি বলেছেন যে, তাঁর নওয়াজ শরিফের দলে যোগ দেওয়ার খবর সম্পূর্ণ মিথ্যা। পাশাপাশি তিনি আরও যোগ করে বলেন, যতই অভিযোগ থাকুক নওয়াজ শরিফ মহিলাদের সম্মান করতে জানেন। কিন্তু গুলালি যাই বলুক, ইমরানের দলের মুখপাত্র ফাওয়াদ চৌধুরি এইসব অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন যে আসলে তলেতলে নওয়াজ শরিফের পিএমএল-এনের কাছে বিক্রি হয়ে গিয়ে এইসব অসত্য কথা বলছেন তিনি।

প্রসঙ্গত, পানামা পেপারস মামলায় দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগে ইতিমধ্যেই দেশের প্রধানমন্ত্রীর পদ খুইয়েছেন নওয়াজ শরিফ। আর নওয়াজকে অপসারণের নেপথ্যে মুখ্য চরিত্র হিসাবে কাজ করেছেন স্বয়ং ইমরান খান। কারণ, তিনিই প্রথম দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিচার চেয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন। আর সেই মামলার চূড়ান্ত ফলাফল হিসাবেই পদে থাকার বৈধতা হারান নওয়াজ। ফলে নওয়াদের পতনকে নিজেদের বড় জয় হিসাবে দেখে আগামী বছরের নির্বাচনে তা কাজে লাগানোর জন্য প্রস্তুত ইমরান ও তাঁর দল। এই অবস্থায় স্বয়ং ইমরানের বিরুদ্ধে মহিলা সাংসদের এমন অভিযোগ যে তাঁর ভাবমূর্তির ক্ষতি করবে তা নিশ্চিত।

About todaynews24

Check Also

বাংলাদেশের চেয়ে মাত্র ১৪ পয়সা এগিয়ে ভারত !

ভারতের জন্যে সামনের দিনে আসছে চূড়ান্ত অর্থনৈতিক সংকট–বিরোধীদের এই দাবি উড়িয়ে দিচ্ছে মোদী সরকার। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *