শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯ শনিবার , ২২শে নভেম্বর, ২০১৯ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ
Home / জাতীয় / ধর্ষণের দিনে দ্য রেইনট্রিতে ১৮ ঘণ্টায় সাফাতের বিল ৫৯ হাজার টাকার মানি রিসিট উদ্ধার

ধর্ষণের দিনে দ্য রেইনট্রিতে ১৮ ঘণ্টায় সাফাতের বিল ৫৯ হাজার টাকার মানি রিসিট উদ্ধার

ধর্ষণের দিনে দ্য রেইনট্রিতে ১৮ ঘণ্টায় সাফাতের বিল ৫৯ হাজার টাকার মানি রিসিট উদ্ধার
বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই হোটেলে সাফাতের অবস্থান সংক্রান্ত হোটেলের মানি রিসিট (বিল) জব্দ করেছে তদন্ত সংশ্লিষ্ট সংস্থা ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

দ্য রেইনট্রি হোটেলের ৭০০ নম্বর কক্ষের ভাড়া বাবদ সাফাতের নামে মানি রিসিটে ২৮ মার্চ বিকাল ৪টা থেকে ২৯ মার্চ সকাল ১০টা পর্যন্ত ১৮ ঘণ্টায় ৫৯ হাজার ৫শ ৭১ টাকা খরচ করার তথ্য পাওয়া গেছে। সাফাত আহমেদের নামে ওই দিন হোটেল থেকে যে মানি রিসিট তৈরি করা হয়েছিল তার কপিতে দেখা যায়, সাফাত ঘটনার দিন বিকাল ৪টা ০৮ মিনিটে হোটেলের ৭০১ নম্বর কক্ষটি ভাড়া নেয়। পরে হোটেলে অবস্থানকালে কোনও এক সময় তিনি ৭০১ নম্বর কক্ষটি বদল করে ৭০০ নম্বর কক্ষে চলে যায়।
পরের দিন সকাল ১০টার পর হোটেল ছেড়ে যাওয়ার সময় তার নামে যে মানি রিসিটটি তৈরি করা হয়, সেখানে তারা কি সার্ভিস নিয়েছিল তার বিস্তারিত বিবরণ পাওয়া গেছে। যদিও এর বাইরে ‘কমপ্লিমেন্টারি’ হিসেবে নানা কিছু তাদের ‘প্রোভাইড’ করা হয়েছিল বলে ধর্ষণের ঘটনা প্রকাশের পর থেকে হোটেল কর্তৃপক্ষ বারবারই বলার চেষ্টা করছে।

About todaynews24

Check Also

থটস, ম্যাট্রা এবং এসএসসি ৯৭-এইচএসসি ৯৯ এর যৌথ উদ্যোগে উদীয়মান উদ্যোক্তাদের কর্মশালা,

গত ১৫ই নভেম্বর ২০১৯ প্রিমিয়ার স্কুল ঢাকার অডিটোরিয়ামে স্বনামধন্য প্রশিক্ষণসংস্থা থটস, এনজিওকে ফাউন্ডেশন ম্যাট্রা  এবং এসএসসি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *