শুক্রবার , ১৭ আগস্ট ২০১৮ শুক্রবার , ১৭ই আগস্ট, ২০১৮ ইং, ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ



Home / বিনোদন / সেপ্টেম্বরে ফিরছেন কাজল

সেপ্টেম্বরে ফিরছেন কাজল

আবারও বলিউডে ফিরছেন কাজল। তবে নায়িকা হয়ে নয়। ফিরছেন মা হয়ে। একলা মা। ছবির নাম ‘হেলিকপ্টার এলা’। পরিচালনা করছেন প্রদীপ সরকার। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে মুক্তি পাবে এই ছবি।

অনেক দিন পর কাজল ম্যাজিক দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। ‘হেলিকপ্টার এলা’ সেই দীর্ঘ অপেক্ষার অবসান ঘটাবে। সামনেই জন্মদিন। বয়সও ৪৪ বছর পার হচ্ছে।

কিন্তু বলিউডের অমোঘ টান ছাড়ছেই না। এমনিতেই বলিউডে মোহনীয় হাসি, একঢালি চুল, কথার ফুলঝুড়ি, দুরন্ত অভিনয়, গসিপহীন ক্যারিয়ার- এ সব চিন্তা করলে কাজলের নামটাই সবার প্রথমে আসে। কাজল সেটা নিজেও বোঝেন। তাই ৪৪-এ এসেও সৌন্দর্য কিংবা অভিনয় পারদর্শিতা সবকিছুতেই তার জৌলুস যেন বেড়েই চলেছে। এ কারণে বয়সটাও তার কাছে নিচক সংখ্যা মাত্র। কামব্যাক ছবিটা তার জন্য অগ্নিপরীক্ষা বলেও মনে করছেন সমালোচকরা।

কারণ ফিরতি যাত্রায় বলিউড নায়িকাদের সফলতার হার প্রায় শূন্যের কোটায়। যদিও হেলিকপ্টার এলার গল্প এটাই টেনে নিয়ে যাবেন কাজল। এর গল্পে দেখা যাবে, একা একা মা কাজল। যিনি গায়িকাও বটে। একা মায়ের লড়াই, বেঁচে থাকার নানা ঘাত-প্রতিঘাত, দুঃখ-আনন্দের জলছবি সবকিছুই ফ্রেমে ধরেছেন পরিচালক।

ছবিটি অবশ্য প্রযোজনা করছেন কাজলের স্বামী অজয় দেবগন। দীর্ঘদিন পর ফেরা প্রসঙ্গে সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে কাজল বলেন, ‘আমার মনে হয় প্রত্যেক মা সন্তানদের বিষয়ে প্রটেকটিভ।

সন্তানের জন্য যেন কোনো ঘাটতি না থাকে তার চেষ্টা করেন সব মা। বিয়ে, ক্যারিয়ার নিয়ে বিষণ্ণতা, সবকিছু মেনে নেয়া যায়। কিন্তু সন্তানের বিষয়ে কম্প্রোমাইজ করা যায় না। আমি এতগুলো বছর ধরে সন্তানদের সময় দিচ্ছিলাম। এখন মনে হচ্ছে, কাজ করা যায়। তাই করছি।’

About todaynews24

Check Also

সঙ্গীতাঙ্গনের সেই ভাইবোনদের গল্প ।

সঙ্গীতের কোনো সীমা নেই। যে কেউ তার কণ্ঠ-সুর-সঙ্গীতের কারিশমা দেখাতে পারেন। জয় করে নিতে পারেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X
- Enter Your Location -
- or -