বৃহস্পতিবার , ২০ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার , ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ



Home / বিনোদন / ঢাকা কমেডি ক্লাব এর আয়োজনে ১৩ এপ্রিল ঢাকা বিভাগীয় সম্মেলন-২০১৮

ঢাকা কমেডি ক্লাব এর আয়োজনে ১৩ এপ্রিল ঢাকা বিভাগীয় সম্মেলন-২০১৮

বাংলাদেশ কমেডি ক্লাব এর তত্ত্বাবধানে ও ঢাকা কমেডি ক্লাব এর আয়োজনে আগামী ১৩ এপ্রিল’১৮ ঢাকা বিভাগীয় সম্মেলন ও কর্মশালা অনুষ্ঠিত হবে।
উক্ত বিভাগীয় সম্মেলন ও কর্মশালায় ঢাকা বিভাগের সকল কমেডি ক্লাব এর প্রতিনিধি ও সদস্যদের অংশ গ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হলো। সেই সাথে ২০১৭ সালের সেরা ক্লাব ঘোষণা করা হবে। আগামীতে পর্যায়ক্রমে সবগুলি বিভাগেই ”বিভাগীয় সম্মেলন ও কর্মশালার” আয়োজন করবে বাংলাদেশ কমেডি ক্লাব।
স্থানঃ বাংলাদেশ কমেডি ক্লাব কার্যালয়। তারিখঃ ১৩ এপ্রিল’১৮ সময়ঃ বিকেল ৪ টা বিঃদ্রঃ উক্ত সম্মেলন ও কর্মশালায় শুধু মাত্র ক্লাব এর সদস্যগন অংশ নিতে পারবেন। * বিকাল ৪-৬ টা কর্মশালা ( কলম,খাতা নিয়ে আসবেন) *৬-৬.১৫ =চা বিরতি। *৬.১৫- ৮ টা= ক্লাব নিয়ে আলোচনা, কর্মপরিকল্পনা, প্রশ্নোত্তর ইত্ত্যাদি।
*৮-৯ টা = স্পেশাল পারফরমেন্স এবং সমাপ্তি

ঢাকা কমেডি ক্লাবের সভাপতি এ কে এম ওয়াসিউদ্দিন-“সকল কমেডিয়ান ও কমেডি পাগল সকলকে অকৃতিম ভালবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন সকলে অকৃত্রিম ভালবাসা ও সহযোগীতা ফলেই এতো বড় একটা সংগঠন করা সম্ভব হয়েছে।ঢাকা কমেডি ক্লাব এর পক্ষহতে সকলকে অসংখ্য ধন্যবাদ “।

বাংলাদেশে “স্ট্যান্ড-আপ কমেডি” শিল্পটির বিকাশে এবং সারাদেশে সফল স্ট্যান্ড-আপ কমেডিয়ানদের সর্বক্ষেত্রে সফলতার সাথে বিচরণের জন্য একটি ইতিহাস সৃষ্টি করেছে “বাংলাদেশ কমেডি ক্লাব”। যার বদৌলতে সারাদেশের প্রায় প্রতিটি জেলায় এবং অনেক উপজেলাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনেকগুলো কমেডি ক্লাব গড়ে তোলা হয়েছে।

বাংলাদেশ কমেডি ক্লাব কয়েকজন তরুণের চোখে জেগে ওঠা স্বপ্ন, যে স্বপ্ন এখন হাজার হাজার তরুণের মধ্যে ছড়িয়ে পড়েছে। এর প্রথম স্বপ্নদ্রষ্টা ছিলেন, “আবু হেনা রনি”। তাঁর সাথে রয়েছেন সাইফুর রহমান সাইফুল, ফজলুল হক সাকী, মোহাম্মদ পরশ, শাওন মজুমদার, শাহাজাদা শাহেদ, ইমদাদুল হক হৃদয়সহ আরও অনেক নামকরা স্ট্যান্ড-আপ কমেডিয়ানগণ।

ঢাকা বিভাগীয় ক্লাবের অঙ্গসংগঠন হিসেবে ঢাকা প্রায় প্রতিটি জেলায় প্রতিষ্ঠিত হয়েছে  জেলা কমেডি ক্লাব।সম্মেলনের মধ্যদিয়ে ঢাকা বিভাগীয় ক্লাবের অঙ্গসংগঠন হিসেবে ঢাকা প্রায় প্রতিটি জেলায় গুলো আরও শক্তিশালী ও গতিশীল হবে।   এবারের সম্মেলনের সিদ্ধান্ত গুলি ও গঠনতন্ত্র এর আলোকে ক্লাব গুলো আরও সুন্দর ও সুশৃঙ্খল ভাবে পরিচালিত হবে।

সম্মেলনে আগত ঢাকা বিভাগীয় ক্লাবের প্রতিনিধিরা ক্লাব সদস্যদের তালিকা মোবাইল ফোন নম্বর, সাপ্তাহিক মিট আপ এর বিবরণ, ক্লাবের আয়োজনে ওপেন এবং টিকিট শো এর বিবরন, সামাজিক/মানবিক সেবা মুলক কাজের বিবরণ , ক্লাবের আর্থিক অবস্থার বিবরণ, নতুন সদস্য সংগ্রহের জন্য গৃহীত পদক্ষেপ/কার্যক্রম, ক্লাবের জন্য গৃহীত ভবিষ্যৎ পরিকল্পনা সম্মেলনে উপস্থাপন করবেন।ঢাকা বিভাগীয় কমেডি ক্লাব সকল ক্লাব  যথেষ্ট সুনামের সহিত কাজ করে স্ট্যান্ড আপ কমেডিকে বেগবান করবে  এবং , আদর্শ বজায় রেখে দেশের সকল কমেডি ক্লাবের জন্য কাজ করে বাংলাদেশ কমেডি ক্লাব কে আরো গতিশীলকরবে এমনটাই প্রত্যাশা সবার এভাবেই এগিয়ে যাক স্ট্যান্ড-আপ কমেডি, আরও তৈরি হোক হাজার হাজার শিল্পী। ভালোবাসা অবিরাম।

About todaynews24

Check Also

অভিনেতা আজিজুল হাকিম হাকিমের মেয়ের বাগদান সম্পন্ন

অভিনেতা আজিজুল হাকিম ও নাট্য নির্মাতা জিনাত হাকিমের মেয়ে নাযাহ হাকিমের বাগদান চলতি সপ্তাহে সম্পন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X
- Enter Your Location -
- or -