বৃহস্পতিবার , ২০ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার , ২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ



Home / খেলাধুলা / আইপিএল প্রথম উইকেট পেলেন মোস্তাফিজুর রহমান

আইপিএল প্রথম উইকেট পেলেন মোস্তাফিজুর রহমান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান আসরে প্রথম উইকেট পেলেন মোস্তাফিজুর রহমান। রবিন্দ্র জাদেজাকে আউট করে সাজঘরে ফেরান কাটার মাস্টার।

আগে ব্যাটিং করে ৪ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স।

১৬৬ রানের টার্গেটে ব্যাট করছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। এই রিপোর্ট লেখা পর্যন্ত চেন্নাইয়ের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ১২.৫ ওভারের খেলা শেষে ৮৪ রান।

আইপিএলের ১১তম আসরে মুম্বাইয়ের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান। গত আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন কাটার মাস্টার।

শনিবার রাতে মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে শুরু হওয়া ম্যাচে টসে জিতে স্বাগতিকদের আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

ইনিংসের শুরুটা প্রত্যাশিত হয়নি মুম্বাই ইন্ডিয়ান্সের। রানের খাতা খোলার আগেই ফিরেছেন ওপেনার ইভিন লুইস। ১৫ রান করে শেন ওয়াটসনের বলে ক্যাচ তুলে বিদায় নেন দলীয় অধিনায়ক রোহিত শর্মা।

২০ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়া দলকে খেলায় ফেরান সুরাইয়া কুমার যাদব ও ইশান কৃষান। তৃতীয় উইকেটে ৭৮ রানের জুটি গড়ে দলকে বড় সংগ্রহের পথেই নিয়ে যাচ্ছিলেন তারা। এরপর দ্রুত বিদায় নেন তারা।

শেন ওয়াটসনের বলে ছয় মারতে গিয়ে বাউন্ডারিতে হরভজন সিংহের হাতে ধরা পড়েন যাদব। সাজঘরে ফেরার আগে ২৯ বলে ৪৩ রান করে ফেরেন মহারাষ্ট্রের এই যুবক। তার বিদায়ের ১৫ রানের ব্যবধানে ফেরেন ২৯ বলে ৪০ রান করা কৃষান।

শেষ দিকে করুনাল পান্ডিয়ার ২২ বলের অপরাজিত ৪১ রানে ভর করে ১৬৫ রান তুলতে সক্ষম হয় মুম্বাই।

About todaynews24

Check Also

বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়া নাসির-সাব্বির-মোসাদ্দেককে ডেকেছে বিসিবি

বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়া নাসির-সাব্বির-মোসাদ্দেককে শনিবার ডেকেছে বিসিবি। বিসিবি সভাপতি নাজমুল হাসান আজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

X
- Enter Your Location -
- or -